মেইন ম্যেনু

দেবহাটায় ছাত্রলীগের আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

বাংলাদেশ ছাত্রলীগ দেবহাটা উপজেলার দেবহাটা কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা “দা চাম্পিয়ন অফ দি আর্থ” পুরষ্কার পাওয়ায় এক আনন্দ মিছিল ও সমাবেশ মঙ্গলবার সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়েছে।

দেবহাটা কলেজ থেকে মিছিলটি শুরু হয়ে দেবহাটার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে এক সমাবেশ কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ রাসেলের সভাপতিত্বে এবং কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ শামীম হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত হয়। প্

রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাফিজুল ইসলাম হাফিজ ও সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম।

এসময় অন্যান্যের মধ্যে দেবহাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি লিটন পারভেজ, কুলিয়া ইউনিয়ন সভাপতি আফজাল হোসেন, সখিপুর ইউনিয়নের সাধারন সম্পাদক ইব্রাহীম হোসেন, পারুলিয়া ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন, কল্লোল, রনি, রুবেল, সেলিম, আশিকুল্লাহ, রাশেদুল সহ সকল ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন। বক্তারা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে সুখী সমৃদ্ধশালী করতে সকল ছাত্রলীগ নেতৃবৃন্দকে একযোগে কাজ করার আহবান জানান।