মেইন ম্যেনু

দেবহাটায় প্রতিবন্ধীদেরকে উপবৃত্তির চেক বিতরন করলেন এমপি রুহুল হক

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডাঃ রুহুল হক এমপি বলেছেন, বর্তমান শেখ হাসিনার সরকার সকল শ্রেনী পেশার মানুষের জীবনযাত্রার উন্নয়নে বদ্ধপরিকর। মানুষের বৈষম্য দূর করে সকল মানুষ যেন শান্তিতে সুখে বসবাস করতে পারে সেজন্য সরকার কাজ করছে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মানবদরদী উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় আমরা মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি।

সরকারের বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, দেশের সকল রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসা, মন্দির সহ সকল অবকাঠামোর উন্নয়ন অব্যাহত আছে এবং জনগনের সহযোগীতায় আগামীতে আমরা একটি সুখী সমৃদ্ধশালী দেশ হিসেবে বিশ্বের দরবারে পরিচিতি লাভ করতে পারেবা। তিনি দেবহাটা উপজেলা সমাজসেবা অদিদপ্তরের আয়োজনে বৃহষ্পতিবার বিকাল ৫ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তির চেক ও দুঃস্থ চক্ষু রোগীদের মধ্যে বিনামূল্যে চশমা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখাকালে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুজিবর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস নাজমুন্নাহরের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা আব্দুস সামাদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সঞ্জীব কুমার দাশ, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন রতন, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক হারুন-অর রশিদ সহ বিভিন্ন এলাকা থেকে আগত প্রতিবন্ধীরা। এসময় ৮৮ জন প্রতিবন্ধীকে শিক্ষা উপবৃত্তি ও ৩০ জনকে চশমা বিতরন করা হয়।