মেইন ম্যেনু

দেবহাটা থানা পুলিশের অভিযানে চোরাচালানী ও মাদকসেবী সহ ১১ জন আটক

দেবহাটা থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে চোরাচালানী ও মাদকসেবী সহ ১১ জন আটক হয়েছে। তাদের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে পৃথক পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে দেবহাটা থানার এএসআই মোঃ রোকনুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার নওয়াপাড়া গ্রামের ওয়াহেদ সরদারের ছেলে নুর ইসলাম সরদার (৪০) কে কুলিয়া বাজার থেকে ভারতীয় বিভিন্ন ঔষধ সহ আটক করেন। একই দিনে এএসআই তপন কুমার গোপন সংবাদের ভিত্তিতে বহেরা পাটনা ব্রীজ এলাকা থেকে রাত ৮ টার দিকে কালীগঞ্জ উপজেলার বন্দকাঠি গ্রামের আব্দুল মজিদের ছেলে ওবায়দুল্লাহ (৩৫), একই গ্রামের মুজিবর গাজীর ছেলে সাইদুল ইসলাম (৩৬), একই উপজেলার নীলকন্ঠপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে আব্দুল ওহাব {৩৬), আশাশুনি উপজেলার জাকারিয়ার ছেলে আনিছুর রহমান (২৩) ও একই উপজেলার আব্দুস সাত্তারের ছেলে হাফিজ মামুন (৩০) কে মাদক সেবনের অভিযোগে আটক করেন।

এছাড়া একই অভিযোগে এএসআই মাইনুল হাসান শুক্রবার রাতে আশাশুনি উপজেলার বুধহাটা গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে মহিদুল ইসলাম (২৬), একই গ্রামের মৃত শাহজাহানের ছেলে রফিকুজ্জামান বকুল (৩০), একই উপজেলার সরাফপুর গ্রামের খোকন বিশ্বাসের ছেলে আলী (৩০) ও সাতক্ষীরার নলকুড়া গ্রামের ইয়াছিন আলীর ছেলে মাছুম পারভেজ (২৫)। আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে দেবহাটা থানায় ৩১, ৩২ ও ৩৩ নং মামলা দায়ের করেছে। আসামীদেরকে জেলহাজতে প্রেরন করা হয়েছে।