মেইন ম্যেনু

দেবহাটা থানা পুলিশের অভিযানে একটি চোরাই প্রাইভেটকার সহ ১ জন আটক

দেবহাটা থানা পুলিশের অভিযানে একটি চোরাই প্রাইভেটকার সহ ১ জন আটক হয়েছে। ধৃত আসামী হলো দেবহাটা উপজেলার দক্ষিন পারুলিয়া গ্রামের শওকত আলীর ছেলে হযরত আলী (২৪)। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছে।

অন্যদিকে আটককৃত প্রাইভেটকারটির মালিকানা এবং এর কাগজপত্র নিয়ে ধু¤্রজালের সৃষ্টি হয়েছে। দেবহাটা থানার এসআই ও মামলাটির তদন্তকারী কর্মকর্তা জাকারিয়া জানান, তিনি সহ এএসআই রোকনুজ্জামান সহ সঙ্গীয় ফোর্স উপজেলার সখিপুর ও পারুলিয়া এলাকায় বিশেষ পুলিশী অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে পারুলিয়া মাইক্রো স্টান্ডে চোরাই একটি প্রাইভেটকার নিয়ে অবস্থান করাকালীন সময় আসামী হযরতকে প্রাইভেটকারসহ আটক করেন।

তিনি জানান, আটকের পরে গাড়িটির উদ্ধারকৃত কাগজপত্র পর্যালোচনা করে দেখা যায়, গাড়িটির রেজিষ্ট্রেশন নং- ঢাকা মেট্রো গ-১৫-৪৩২৩ (ইঞ্জিন নং- অ০০৮৬৬১, চেসিস নং নাই) এবং ৩টিঁ কাগজ ১) রেজিষ্ট্রেশন সনদপত্র যাহাতে রেজিষ্ট্রেশন নং ঢাকা মেট্রো গ- ১৫-২৩১৩ লেখা আছে ২) ফিটনেস সনদপত্র যাহাতে রেজিষ্ট্রেশন নং ঢাকা মেট্রো গ-১৫-৪৩২৩ লেখা আছে ও ৩) ট্যাক্স টোকেন যাহাতে রেজিষ্ট্রেশন নং ঢাকা মেট্রো গ-১৫-৪৩২৩ লেখা আছে।

এসআই জাকারিয়া আরো জানান, গাড়িটির ইঞ্জিন ও চেসিস দেখে জানা গেছে, গাড়িটির প্রকৃত ইঞ্জিন নং- ৫অঈ ০৮৬৬৩১ ও চেসিস নং-অঊ১১০৫১০৬৭৩৩। গাড়িটির আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা। তিনি গাড়িটির প্রকৃত কোন মালিক থাকলে দেবহাটা থানার সাথে যোগাযোগ করার অনুরোধ জানিয়ে বলেন, পুলিশী তদন্ত চলছে।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ এবং তদন্তপূর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এ ব্যাপারে এএসআই রোকনুজ্জামান বাদী হয়ে ধৃত আসামী সহ অজ্ঞাতনামা ১/২ জনের বিরুদ্ধে দেবহাটা থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-০৬।