মেইন ম্যেনু

দেবহাটা প্রশাসনের আয়োজনে জাতীয় শোক দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

দেবহাটা উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগীতায় শনিবার জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এক শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুরুতে সকাল ৯ টায় শোক র‌্যালীটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শহীদ মিনার প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে সাবেক উপজেলা চেয়ারম্যান এডঃ গোলাম মোস্তফা, উপজেলা আঃলীগ সভাপতি মুজিবর রহমান, সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি ও দেবহাটা থানার ওসি আজিজুল হক। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস নাজমুন্নাহার ও যুব উন্নয়ন কর্মকর্তা সঞ্জীব কুমার দাশের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আঃলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক, প্রধান শিক্ষক মদন মোহন পাল, প্রধান শিক্ষক অনুপ কুমার, উপজেলা মসজিদের ইমাম মুফতি আব্দুর রহমান প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা আব্দুস সামাদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মাহবুব মোর্শেদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদিন, উপজেলা পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা অসিত বরন বিশ্বাস, উপজেলা রিসোর্স কর্মকর্তা অশোক কুমার, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সাংবাদিক হারুন-অর রশিদ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

শেষে যুব উন্নয়নের ১৬ জনকে ৮ লক্ষ ৪০ হাজার টাকা এবং সমাজসেবা অধিদপ্তরের শিক্ষার্থী প্রতিবন্ধীদের ৯৯ জনকে ৩ লক্ষ টাকা উপবৃত্তি প্রদান করা হয়। এছাড়া উপজেলার বিভিন্ন এলাকায় শোক দিবসে আলোচনা সভা, কাঙালী ভোজ সহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।