মেইন ম্যেনু

দেশজুড়ে কায়েম হয়েছে ত্রাসের রাজত্ব: ফখরুল

বিরোধী দলীয় নেতাকর্মীদের গ্রেপ্তারের মাধ্যমে হেনস্তা করার কূটকৌশল এখন প্রকট আকার ধারণ করেছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, “একদিকে দুর্নীতি-দুঃশাসন অন্যদিকে আইনশৃঙ্খলা বাহিনীর ওপর নির্ভর করে দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিরোধী নেতাকর্মীদের ওপর হামলা, খুন, জখম চালিয়ে দেশজুড়ে এখন ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে।”

আজ শনিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ফখরুল এসব কথা বলেন।

বিবৃতিতে বলা হয়, শুক্রবার রাতে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতি সংস্থা-জাসাস ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ডা. আরিফুর রহমান মোল্লাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আটক করেছে। বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

বিএনপির মহাসচিব বলেন, “বর্তমান ভোটারবিহীন সরকার জনগণের গণতান্ত্রিক অধিকারগুলোকে পাত্তা না দিয়ে সম্পুর্ণ গায়ের জোরে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করার পর থেকে বিরোধী নেতাকর্মীদের ওপর অবর্ণনীয় নির্যাতন নিপীড়ন অব্যাহত রেখেছে।”

তিনি অভিযোগ করেন, “আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে গ্রেপ্তার বাণিজ্য এখন নিয়মে পরিণত হয়েছে। বিরোধী দলীয় নেতাকর্মীদের রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতেই মিথ্যা মামলা দায়েরের হিড়িকে দেশবাসী সর্বদা আতঙ্কগ্রস্ত।”