মেইন ম্যেনু

ওমর সুলতান ফাউন্ডেশনের টি-শার্ট বিতরণ অনুষ্ঠানে বক্তারা :

‘দেশের ভাগ্যবঞ্চিত মানুষকে সাহায্যের জন্য সকলকে এগিয়ে আসতে হবে’

চন্দনাইশ উপজেলায় ওমর সুলতান ফাউন্ডেশনের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৯৭ তম জন্মবার্ষকী ও জাতীয় শিশু দিবসের র‌্যালীর জন্য টি শার্ট হস্তান্তর করেছে। আর্থ-সামাজিক উন্নয়নসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডের জন্য টি শার্ট দিয়েছে ওমর সুলতান ফাউন্ডেশন।

অনুষ্ঠানে ওমর সুলতান ফাউন্ডেশনের পরিচালক নজরুল ইসলাম বলেন, গত কয়েক বছর ধরে একটি সেবার ব্যবস্থা দাঁড় করাবার চেষ্টা করেছি। আমি লক্ষ করেছি, সামাজিক দায়বদ্ধতার জন্য যে আহ্বান জানানো হয়েছিল তাতে আমরা সফল হয়েছি। আমরাও সেই দায়বদ্ধতার জায়গা থেকে আমরাও কিছু কাজ করার তাগিদ অনুভব করি। মানবিক দায়বদ্ধতার জায়গা থেকেই আমরা সিদ্ধান্ত নিয়েছি, যে জায়গায় সরকারি বা বেসরকারিভাবে অন্য কেউ পৌঁছতে পারছে না, সেসব জায়গায় আমরা ঁৌছতে চাচ্ছি এই প্রতিষ্ঠানের মাধ্যমে। আমাদের এ আয়োজন দিয়ে একটি উদাহরণ সৃষ্টি করছি। কারণ অন্যান্য যেসব দায়বদ্ধ প্রতিষ্ঠান বা কর্পোরেট হাউসগুলো রয়েছে তারাও যেন দেশের ভাগ্যবঞ্চিত মানুষকে সাহায্যের জন্য এগিয়ে আসে।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সানজিদা শারমিনের হাতে টি শার্ট তুলে দেন ওমর সুলতান ফাউন্ডেশনের পরিচালক নজরুল ইসলাম ও পরিচালক সিরাজুল ইসলাম। উপস্থিত ছিলেন পটিয়া আ’লীগ নেতা শহিদুল আলী মনজুর, মফিজ, শফি, মান্নান, সাংবাদিক এস এম রাসেদ।