মেইন ম্যেনু

দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে এখন উন্নয়নের জোয়ার বইছে। পরিবেশ উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব সভায় নন্দিত হয়েছেন, ‘চ্যাম্পিয়ন অফ দ্য আর্থ’ পুরস্কার লাভ করেছেন। এটা বাঙালি জাতির গর্ব। এসব কথা বলেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

বুধবার বিকেলে সিরাজগঞ্জে জেলা প্রশাসন আয়োজিত উন্নয়ন মেলা ২০১৫ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জামায়াত ছাড়ার আহ্বান জানিয়ে ১৪ দলের এ মুখপাত্র বলেন, ‘২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আবারও নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনের মাঠে ভোটযুদ্ধে অবতীর্ণ হতে বিএনপি নেত্রীকে জামায়াত চক্র থেকে সরে এসে সুস্থধারার রাজনীতিতে ফিরে আসতে হবে।’

এ সময় তিনি দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার ও তার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

সিরাজগঞ্জ বাজার স্টেশন মুক্তির সোপান চত্বরে অনুষ্ঠিত এই উন্নয়ন মেলায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. বিল্লাল হোসেন। এতে আরও বক্তব্য দেন- পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন দেব্রপদ রায়, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, সাধারণ সম্পাদক গোলাম কিবরিযা, স্বাগত বক্তব্য দেন মেলা উদযাপন কমিটির আহ্বায়ক অতিরিক্ত জেলা প্রশাসক শামীম আলম।

উন্নয়ন মেলায় জেলা প্রশাসন, পানি উন্নয়ন বিভাগ, শিক্ষা প্রকৌশল বিভাগ, গণপূর্ত, এলজিইডি, স্বাস্থ্য ও স্বাস্থ্য প্রকৌশল এবং পরিবার পরিকল্পনা বিভাগসহ সিরাজগঞ্জে বর্তমান সরকারে বিভিন্নমুখী উন্নয়ন কর্মকাণ্ডের বিভাগওয়ারী ভিডিও চিত্র প্রদর্শন ছাড়াও মেলা প্রাঙ্গণে স্থাপিত প্রদর্শনী স্টলে বিল বোর্ডে উন্নয়ন সুচক প্রদর্শন করা হয়।