মেইন ম্যেনু

দেশ ও মানুষের উন্নয়ন এবং কল্যানে সরকার নিবেদিতভাবে কাজ করছে

সাতক্ষীরা জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ বলেছেন, দেশ ও মানুষের উন্নয়ন এবং কল্যানে সরকার নিবেদিতভাবে কাজ করছে। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার মানুষের ভাগ্যের পরিবর্তনের সাথে সাথে তাদের জীবন জীবিকা এবং দেশের সকল স্তরের উন্নয়নে বদ্ধপরিকর।

তিনি বলেন, এমডিজি অর্জনে সাফল্যের জন্য বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এছাড়া জলবায়ু পরিবর্তনের প্রভাব মোকাবেলার স্বীকৃতিস্বরুপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের “চ্যাম্পিয়নস অব দি আর্থ” পুরষ্কারে ভূষিত হয়েছেন বলে যোগ করেন তিনি।

তিনি বলেন, দেশকে উন্নয়নের শীখরে নিয়ে যেতে শেখ হাসিনার হাতকে আরো মজবুত ও শক্তিশালী করতে সকলকে একযোগে কাজ করতে হবে। জেলা পরিষদ প্রশাসক সোমবার সকাল ১১ টায় দেবহাটা উপজেলা পরিষদের সহযোগীতায় উপজেলা শহীদ মিনার প্রাঙ্গনে অনুষ্ঠিত উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখাকালে উপরোক্ত কথাগুলো বলেন।

দেবহাটা উপজেলা নির্বাহী তহমিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনি, দেবহাটা থানার ওসি আজিজুল হক, উপজেলা আঃলীগ সভাপতি মুজিবর রহমান, উপজেলা আঃলীগ সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা খাতুন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস নাজমুন্নাহারের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে এসময় উপজেলা প্রকৌশলী আব্দুল হামিদ মাহমুদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পাসহ বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তা ও এনজিও প্রতিনিধি সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার রাতে উক্ত মঞ্চে বহেরা নাট্য পরিষদের পরিবেশনায় এবং যাত্রা শিল্প পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি সহিদ শাহজীর রচনা ও পরিচালনায় মুক্তিযুদ্ধ সমাজ সচেতনতামূলক নাটক “ইঙ্গিত” পরিবেশিত হবে। আগামী বুধবার মেলার সমাপনী অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।



(পরের সংবাদ) »