মেইন ম্যেনু

১৫ই আগষ্টের আলোচনা সভায় এলজিআরডি মন্ত্রী

দেশ বিরোধী সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৪০ তম শাহাদাৎ বাষির্কী উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি বলেন, দেশ নিয়ে ষড়যন্ত্র শুরু হয়েছে, দেশ বিরোধী সকল ষড়যন্ত্র সমন্ধে আপনাদের সবাইকে সজাগ থাকতে হবে আজকের এই দিনে এই হোক আমাদের চাওয়া।

জাতির মধ্যে যে বিবেধ তৈরির পায়ঁতারা চালানোর চেষ্টা চলছে তাহা আমরা সবাই শক্ত হাতে মোকাবেলা করবো। বঙ্গবন্ধুর উপর আলোকপাত করতে গিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধু একটি উপাধি নয়, একটি নাম নয় তিনি ছিলেন একটি জাতির পরম বন্ধু। পরাজিত বাঙ্গালীকে তিনি দিয়েছিলেন একটি পরিচিতি।

তিনি ছিলেন ইতিহাস স্রষ্টা একজন মানুষ। বঙ্গবন্ধু আর কটা দিন বেচেঁ থাকলে দেশকে দিয়ে যেতেন অর্থনৈতিক মুক্তি যা এখন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী করে চলছেন। আমরা ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ ২০৪১ সালের মধ্যে উন্নত জাতি হিসেবে বিশ্ব সভায় প্রতিষ্ঠিত হবো। গত শনিবার রাত ৮টায় কবি জসিমউদ্দিন হলে জেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধুর ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় জেলা প্রশাসক সরদার সরাফত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জামিল হাসান, ফরিদপুর সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহ্তেশাম হোসেন বাবর, সরকারী রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মাহবুবুর রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সুবুল চন্দ্র সাহা, মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিটের কমান্ডার মোঃ আবুল ফয়েজ। আলোচনা অনুষ্ঠান শেষে মন্ত্রী বেকার যুবকদের ও শিশু কিশোরদের মাঝে পুরুস্কার তুলেদেন।