মেইন ম্যেনু

দেহ ব্যবসা করতেন গেম অব থ্রোনস তারকা গিলান!

হলিউডে জনপ্রিয় টিভি সিরিজ ‘গেম অব থ্রোনস’র দ্বিতীয় পর্ব প্রকাশিত হয়েছে সম্প্রতি। পর্দায় একের পর এক ক্লাইম্যাক্সে দর্শকদের মাতিয়ে যাচ্ছে এই সিরিজটি। তবে শুধু পর্দাতেই নয়, সিরিজটিতে অভিনয় করা বিভিন্ন তারকার জীবনের ব্যক্তিগত গল্পগুলোও রোমাঞ্চিত করছে ভক্তদের।

সেই তারকাদের মধ্যে অন্যতম একজন ম্যারি চরিত্রে অভিনয় করা তারকা জোসেপিন গিলান। ‘গেম অব থ্রোনস’- এ একজন পতিতার চরিত্রে অভিনয় করেন গিলান। জানা গেছে, ব্যক্তিগত জীবনেও একই পেশায় জড়িত ছিলেন এই তারকা। শুধু তাই নয়, প্রতি সপ্তাহে তিন থেকে চারবার মাত্র ৪ হাজার পাউন্ডের বিনিময়ে নিজের দেহ বিকোতেন গিলান। তবে সেসব অর্থ শুধুমাত্র কোকেন সেবনের পিছনেই ব্যয় করতেন এই তারকা।

নেশার অর্থ যোগাড়ের জন্যই নাকি পতিতার পেশাকে বেছে নিয়েছিলেন গিলান। সম্প্রতি লন্ডন ভিত্তিক দৈনিক সান পত্রিকায় দেয়া এক সাক্ষাৎকারে এমন কথা জানালেন তিনি নিজেই।

তবে অন্ধকার জীবন থেকে তুলে এনে টিভি সিরিজে অভিনয়ের সুযোগ দেয়ায় ‘গেম অব থ্রোনস’র টিমের কাছে বেশ কৃতজ্ঞ গিলান। বিনয়ের সঙ্গে তিনি বলেন, ‘আমাকে বাঁচিয়েছে, আমাকে নতুন জীবন দান করেছে ‘গেম অব থ্রোনস’। আমি এই সিরিজেরে টিম ও দর্শকদের কাছে আজীবন কৃতজ্ঞ থাকবো।’