মেইন ম্যেনু

দৈনিক কালের চিত্রের তৃতীয় প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন

সাতক্ষীরার বহুল প্রচলিত দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি ও সাতক্ষীরার সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্জ্ব নজরুল ইসলাম বলেছেন, দৈনিক কালের চিত্র পত্রিকাটি মাত্র তিন বছরের মধ্যে সাতক্ষীরা জেলায় অধিক জনপ্রিয়তা পেয়েছে। শুধু সাতক্ষীরা জেলাতে নয় পার্শ্ববতী খুলনা ও যশোর জেলায় ও এটি অধিক পঠিত একটি সংবাদ পত্র হিসাবে পরিচিতি লাভ করেছে।

তিনি বুধবার সকালে দৈনিক কালের চিত্র পত্রিকার তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ও ঝাউডাঙ্গা আঞ্চলিক অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

তুজলপুর আনসার ভিডিপি ক্লাব মিলনায়তনে আয়োজিত পত্রিকাটির ঝাউডাঙ্গা প্রতিনিধি রাশেদ রেজা তরুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেস ক্লাবের সভাপতি ,সাতক্ষীরা বাস মিনি বাস মালিক সমিতির সভাপতি ও কালের চিত্রের প্রতিষ্ঠা সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ,ঝাউডাঙ্গা কলেজের সভাপতি ও সাতক্ষীরা সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এস,এম শওকত হোসেন, পত্রিকাটির নির্বাহী সম্পাদক ও দেশ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি শরীফুল্লাহ কায়সার সুমন, সহ সম্পাদক রবিউল ইসলাম রবি, বক্তব্য রাখেন ঝাউডাঙ্গা কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান,ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম , ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ালীগ সাধারন সম্পাদক রমজান আলী, বাজার কমিটির সাধারন সম্পাদক জাহিদ হোসেন প্রমূখ।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, পত্রিকাটি মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাষ করে। এ প্রত্রিকা নিপড়িত নিস্পেশিত মানুষের কথা বলে, এলাকার সঠিক চিত্র তুলে ধরার চেষ্টা করছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কালের চিত্রের সম্পাদক অধ্যক্ষ আবু আহমেদ তার বক্তৃতায় ব্যাক্তি স্বার্থ চরিতার্থ করার জন্য হলুদ সাংবাদিকতা না করে সঠিক এবং বস্তুুনিষ্ট সংবাদ পরিবেশন করার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।

তিনি বলেন, আমারা যেমন সরকারের ভাল কাজ গুলো তুলে ধরি,তেমনি সরকারের খারাপ কাজ গুলো ও তুলে দরি। আমরা অবশ্যই নিরনেক্ষ কারন শুধু সরকারী দলের নয় জামায়াত, জাতীয়পাটি,বিএপি সহ সকল দলের খবর পরিবেশন করি। তিনি আরো বলেন, আমরা যে এখানে একটা পত্রিকা অফিস করেছি বলে একটি দালালীর অফিস করেছি তা নয়। তিনি আরো বলেন আমরা সাতক্ষীরাকে জঙ্গি মুক্ত করার জন্য আমাদের যা করা দরকার আমরা তাই করবো।

আলোচনা সভা শেষে অতিথিগণ ফিতা কেটে পত্রিকাটির ঝাউডাঙ্গা আঞ্চলিক অফিষের আনুষ্টানিক ভাবে শুভ উদ্ভোধন করেন।