মেইন ম্যেনু

“ধর্মদ্রোহীদের শাস্তির আইন না থাকায় ইসলামবিদ্বেষী ব্লগার বাড়ছে”

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, ধর্মদ্রোহীদের শাস্তির আইন না থাকায় দিন দিন ইসলামবিদ্বেষী ব্লগার বাড়ছে। এখন প্রতিনিয়ত হিন্দু সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজন কর্তৃক রাসূল সা.এর অবমাননা হচ্ছে। বিভিন্ন স্কুলের হিন্দু শিক্ষক কর্তৃক আশঙ্কাজনক হারে ইসলামবিদ্বেষী বাড়ছে। তিনি বলেন, এদের লাগাম টেনে ধরুন, নয়তো দেশে বিশৃঙ্খলা সৃষ্টি হতে পারে।

আজ বিকেলে জামালপুর জেলার মাদারগঞ্জ কয়রা হাইস্কুল মাঠে আয়োজিত বিশাল ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জামালপুর জেলার বরেণ্য উলামায়ে কেরামগণ উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন।

মুফতী ফয়জুল করীম আরও বলেন, পাপ পঙ্কিলতা পরিহার করে পরিশুদ্ধ জীবন যাপন করতে হবে। পাপাচারের কারণে বার বার আমাদের দেশে ভূমিকম্প দ্বারা সতর্ক করা হচ্ছে সাবধান না হলে কঠিন গজবে নিপতিত হতে হবে।

তিনি বলেন, অত্যন্ত আফসোসের সাথে বলতে হচ্ছে যে, বিরানব্বই ভাগ মুসলমানের দেশের স্কুল কলেজের সিলেবাস যেভাবে তৈরি করছে তাতে ইসলাম থাকবে কিনা সন্দেহ আছে। নাস্তিক-মুরতাদ ও হিন্দু লেখকদের লেখায় ইসলামকে গায়েল এবং হিন্দুত্ব প্রকাশ করা হচ্ছে। এভাবে নাস্তিক্যবাদীর দিকে নিয়ে যাওয়ার সর্বগ্রাসী চক্রান্ত রুখে দাড়াতে হবে।