মেইন ম্যেনু

ধর্মশালায় আবারও বৃষ্টি

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম পর্বে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের ১২ ওভারে নেমে আসা ম্যাচে আবার বৃষ্টি হানা দিয়েছে।

বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ৮ ওভারে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ৯৪ রান। সাব্বির রহমান ১৩ (৯ বলে) রান নিয়ে অপরাজিত আছেন। আউট হয়েছেন তামিম ইকবাল (২৬ বলে ৪৭) ও সৌম্য সরকার (১৩ বলে ২০)।

টস হেরে ব্যাট করতে নেমে তামিম ইকবাল ও সৌম্য সরকারের উদ্বোধনী জুটি বাংলাদেশকে উড়ন্ত সূচনা এনে দেয়। ধর্মশালায় প্রকৃতির বৃষ্টির পর চার-ছক্কার বৃষ্টি নামান তামিম-সৌম্য। দুজন মিলে ৪ ওভারেই ৫২ রান তোলেন। ৬১ রানের উদ্বোধনী জুটি গড়ে পঞ্চম ওভারে স্টাম্পড হয়ে ফেরার সময় সৌম্যর নামের পাশে ১৩ বলে ২০ রান।

এরপর সাব্বির রহমানের সঙ্গে ২০ বলে ৩৩ রানের জুটি গড়েন তামিম। ডকরেলের বলে পোর্টারফিল্ডকে ক্যাচ দিয়ে ফেরার সময় মাত্র ২৬ বলে ৪ ছক্কা ও ৩ চারে ৪৭ রানের ঝোড়ো ইনিংস খেলেন তামিম, স্ট্রাইক রেট ১৮০.৭৬। আর তামিম আউট হওয়ার পরই ধর্মশালায় আবার বৃষ্টি হানা দেয়।

বাংলাদেশের একাদশে দুটি পরিবর্তন এসেছে। একাদশে ঢুকেছেন মোহাম্মদ মিথুন ও আবু হায়দার রনি। বাদ পড়েছেন নাসির হোসেন ও আরাফাত সানী।

বৃষ্টির কারণে বাংলাদেশ সময় রাত ৮টার ম্যাচ শুরু হয় পৌনে ১০টায়। প্রতিটি ইনিংস হবে ১২ ওভার, দুজন বোলার সর্বোচ্চ ৩ ওভার বল করতে পারবেন।

শুক্রবার সকাল থেকেই ধর্মশালায় থেমে থেমে বৃষ্টি হচ্ছিল। বৃষ্টি ছিল আগের রাতেও। নেদারল্যান্ডস-ওমান ম্যাচে নির্ধারিত সময় বিকেল ৩টায় টস হলেও তারপরই আবার বৃষ্টি শুরু হয়। যে বৃষ্টিতে শেষ পর্যন্ত ম্যাচটিই ভেসে যায়।