মেইন ম্যেনু

ধলেশ্বরীতে ট্রলারডুবি : ৬ শ্রমিক নিখোঁজ

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেকের ইউনিয়নের ধলেশ্বরীতে ট্রলারডুবির ঘটনায় ৬ জন শ্রমিক নিখোঁজ হয়েছেন। সবাই মাটিবাহি ট্রলারের শ্রমিক। এসময় আর ট্রলারে থাকা আরো ২৪ জন শ্রমিক সাঁতার কেটে তীরে উঠে আসেন।

বুধবার দুপুর ২টায় সদর উপজেলার আলীরটেকের পুরাতন গোগনগর এলাকায় ওই ট্রলারডুবির ঘটনা ঘটে। ঘটনার পর বক্তাবলীর নৌ পুলিশ ফাঁড়ি উদ্ধার কার্যক্রম শুরু করেছে।

ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ শ্রমিকরা হলেন, শরীফুল, নিজাম, সুজন, সুজব, শাহীন ও তালেব। তাদের সকলের বাড়ি সিরাজগঞ্জ জেলায়।

ঘটনাস্থলে যাওয়া বক্তাবলী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবদুর রাজ্জাক জানান, ধলেশ্বরীতে মুন্সীগঞ্জগামী একটি বাল্কহেডের সঙ্গে বিপরীতগামী মাটিবাহি ট্রলারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মুহূর্তের মধ্যে মাটিবাহি ট্রলারটি ডুবে যায়। এসময় ট্রলারে থাকা ৩০ জন শ্রমিকের মধ্যে ২৪ জন সাঁতরিয়ে তীরে উঠতে সক্ষম হলেও ৬ জন শ্রমিক নিখোঁজ রয়েছেন।

তিনি আরো বলেন, ট্রলার ডুবিতে নিখোঁজ শ্রমিকদের উদ্ধারের কাজ শুরু করা হয়েছে। আর ফায়ার সার্ভিসের লোকজন এলে পুরোপুরি উদ্ধারের কাজ শুরু করা হবে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক দিন মনি সরমা জানান, ট্রলারডুবির ঘটনায় ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেছে। আর ঢাকা থেকে ডুবুরি দল আসছে।