মেইন ম্যেনু

ধামরাইয়ে গৃহবধুকে খুন করে দূর্ধর্ষ ডাকাতি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : ধামরাইয়ে একটি বাড়িতে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় এসময় নিহত হয়েছে রজ্জবান্নেছা নামে এক গৃহবধু; এঘটনায় গুরুতর আহত অবস্থায় গৃহকর্তা ফালুজ উদ্দিন ব্যাপারীকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসি জানায় ভোর রাতের দিকে একদল ডাকাত ধামরাইয়ের বাথুলী এলাকার বালিথার ফালুজ উদ্দিন ব্যাপারীর বাড়িতে হামলা চালায়।

ডাকাতরা এসময় গৃহকর্তি রজ্জবান্নেছাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে ফ্রিজের কার্টুনে মুড়িয়ে রাখে ও গৃহকর্তাকে ফালুজ উদ্দিনকে কুপিয়ে জখম করে।

ডাকাতরা এসময় ঘরের ভেতর দুটি আলমারির দরজা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেলেও ঠিক কি পরিমান মালামাল খোয়া গেছে তা জানাতে পারেনি নিহতের স্বজনরা।

ফালুজ উদ্দিনের ছেলে ফটু মিয়া জানায়, আমি সকালে ভাড়াটিয়া কাছে খবর পাই  আমার বাবাকে রক্তাক্ত অবস্থায় বিছানায় দেখাগেছে,পরে আমার বাড়ি থেকে বাবার বাড়িতে এসে দেখি বাবা বিছানায় গুরুতর আহত অবস্তায় পডে আছে ,মায়ের লাশ টি দোতলায় দেখতে পাই।আমার বাবার কাছে সব সময় টাকা পয়সা থাকে এইতো বিগত ৮-১০ দিন আগেও এক লোক তার বাবাকে পাঁচ লক্ষ টাকা দিয়েগেছে, আমি অন্য জায়গাতে থাকি তাই রাতে কি হয়েছে আমি সঠিক বলতে পাছিনা এটা কি ডাকাতি না অন্যকিছু আমি তা বলতে পারছি না।

গুরুতর আহত অবস্থায় গৃহকর্তা ফালুজ উদ্দিন ব্যাপারীকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে তা পরীক্ষা-নিরীক্ষা করে পরবর্তি ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজিম।

এদিকে ডাকাতির সময় এমন নিশংস হত্যাকান্ডের ঘটনায় এলাকাবাসির মধ্যে আতংক বিরাজ করছে।