মেইন ম্যেনু

ধামরাইয়ে বাস-পিকআপ সংঘর্ষে চালক নিহত, আহত ১০

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে যাত্রীবাহি বাস ও পিকআপ ভ্যানের মধ্যে সংঘর্ষে পিকআপ চালকের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে অন্তত ১০ বাসযাত্রী। আহতদেরকে উদ্ধার করে ধামরাই স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৪ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ডাউটিয়া এলাকায় এ সড়ক দূর্ঘটনা ঘটেছে। তবে প্রাথমিকভাবে নিহত পিকআপ চালকের (৩৫) পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, বিকেলে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের যাত্রীবাহি একটি মহাসড়কের ডাউটিয়া এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মারা যায় পিকাআপের চালক। এঘটনায় আহত আহত হয়েছে গোল্ডেন লাইন পরিবহনের অন্তত ১০ বাসযাত্রী। আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে সরু মহাসড়কের উপর দূর্ঘনাকবলিত বাস ও পিকআপ ভ্যান বেশ কিছুক্ষন পড়ে থাকলে দীর্ঘ্য যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ধামরাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মহাসড়ক থেকে গাড়ীগুলো সড়িয়ে নিলে ধীরে ধীরে যান চলাচল স্বাভাবিক হয়ে আসে।

এব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়া আহতদের চিকিৎসা দেয়ার পাশাপাশি নিহত পিকআপ চালকের পরিচয় জানার চেষ্টা চলছে।