মেইন ম্যেনু

ধার্মিক শাহরুখের কাণ্ড!

বলিউড বাদশাহ শাহরুখ খানকে দিনের বেশীর ভাগ সময়ই অভিনয়ে ব্যস্ত থাকতে হয় লাইট, ক্যামেরা আর সিনেমার সেটের মধ্যে। এতোসব কিছুর মধ্যেও ভুলেন না নিজের ধর্মীয় রীতিনীতি; তাই একটু ফুসরত পেলেই ডুব মারেন ধর্ম কর্মের কাজে। তবে এবার খামখেয়ালবশত করে ফেললেন এক কাণ্ড!

জনপ্রিয় নির্মাতা রোহিত শেঠির স্বপ্নের প্রজেক্ট ‘দিলওয়ালে’র কাজ নিয়ে ব্যস্ত আছেন শাহরুখ। এ ছবিটিকে ভাবা হচ্ছে শাহরুখ কাজল জুটির অসম্ভব জনপ্রিয় ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র আধুনিক ভার্সন। আর এ ছবির শ্যুটিংয়ের কাজেই এতোদিন ছিলেন বুলগেরিয়ায়। সেখানে শ্যুটিং শেষে ৩১ জুলাই রাতে ফিরলেন ইন্ডিয়াতে। আর সে সময়ই তিনি ক্যামেরায় ধরা পড়লেন ধর্মীয় এক মানুষরূপে।

শ্যুটিং শেষে ফিরছেন শাহরুখ খান...

শ্যুটিং শেষে ফিরছেন শাহরুখ খান…

জানা গেছে, বুলগেরিয়া থেকে টানা শ্যুটিং শেষে মুম্বাইয়ে ফিরছিলেন শাহরুখ খান। এসময় শাহরুখকে তসবিহ জপ করতে দেখা গেছে। তার ডান হাতে একটি তজবিহ থাকায় তাকে আপাদমস্তক এক ধার্মিক মানুষ মনে হলেও কিন্তু একটু পর দেখা যায়, শাহরুখের এক হাতে তজবিহ এবং অন্যহাতে সিগারেট। আর এই বিষয়টি ক্যামেরায় ধরা পড়ায় দ্রুত অন্তর্জালে ছড়িয়ে গেলে তাকে দৈত চরিত্রের বলেও অনেকে আখ্যা দেন।

উল্লেখ্য, শাহরুখ খান ও কাজল অভিনীত রোহিত শেঠির সিনেমা ‘দিলওয়ালে’ আসছে ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে। অন্যদিকে দিলওয়ালে ছাড়াও ফ্যান এবং রইস নামের আরো দুটি সিনেমা নিয়ে ব্যস্ত আছেন তিনি।