মেইন ম্যেনু

ধুম ফোরে চোর হবেন প্রভাস!

এসএস রাজামৌলি পরিচালিত বাহুবলি সিনেমার মাধ্যমে পুরো ভারত জুড়েই এখন হিট তেলেগু অভিনেতা প্রভাস। সিনেমাটিতে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন এ অভিনেতা। আর এর সুবাদে খুব শিগগিরই বলিউডে অভিষেক হচ্ছে এ তারকার। শোনা যাচ্ছে বলিউডের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘ধুমের’ পরবর্তী সিক্যুয়েলে দেখা যাবে এ তারকাকে।

নিজেকে বলিউড সিনেমার জন্য প্রস্তুত করছেন প্রভাস এমন গুঞ্জন চলছে বলিপাড়ায়। এ গুঞ্জনের পালে হাওয়া দিয়ে এখন শোনা যাচ্ছে, ধুম ফোরে অভিনয় করবেন এ তারকা। সম্প্রতি বাহুবলি সিনেমার একটি বিশেষ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন যশরাজ ফিল্মসের বর্তমান কর্ণধার আদিত্য চোপড়া। সিনেমায় প্রভাসকে দেখে বেশ মনে ধরে আদিত্যর। তারপরই নাকি নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন প্রভাসকে ধুম ফোরে চুক্তিবদ্ধ করার।

আরো শোনা গেছে, ধুম ফোরে হৃতিক রোশানকেও দেখা যাবে। তবে এ অভিনেতাকে দেখা যাবে ক্যামিও চরিত্রে। আর প্রধান চরিত্রে অর্থাৎ চোরের ভূমিকায় থাকবেন প্রভাস।

তবে নির্মাতারা এ নিয়ে এখনো মুখে কুলুপ এটে আছেন। সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, ‘নির্মাতারা খুব শিগগিরই অভিনয় শিল্পীদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন।’

ধুম ফোরে কে থাকবেন এ নিয়ে জল ঘোলা হয়েছে অনেক। প্রধান চরিত্রে অভিনয়ের কথা শোনা গেছে অমিতাভ বচ্চন, রণবীর কাপুর এমনকি রণভীর সিংয়ের নাম। বাদ পড়েননি কিং খান শাহরুখ এবং সুপারস্টার সালমান খানও।

এদিকে সিনেমাটিতে প্রভাসের অভিনয়ের খবরে বেশ উচ্ছ্বসিত তার ভক্তরা। দেখা যাক এ অভিনেতাকে শেষ পর্যন্ত দেখা যায় কিনা।