মেইন ম্যেনু

ধোনিরই জানা নেই নিজের বাইক সংখ্যা!

ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির বাইক প্রীতির কথা কারো অজানা নয়। ম্যাচ সেরার পুরস্কার হিসেবে বাইক জয়ের পর মাঠেই তাকে সেই বাইক নিয়ে মেতে উঠতে দেখা গেছে অনেক। আবার এমনও হয়েছে, সতীর্থ কেউ ম্যাচ সেরার পুরস্কার হিসেবে বাইক জিতেছেন। ধোনিই সেই বাইকে তাকে তুলে পুরো মাঠে চক্কর দিচ্ছেন। ধোনির বাইকের প্রতি দুর্বলতা এতটাই যে বিভিন্ন ব্র্যান্ডের বিভিন্ন মডেলের বাইক চালাতে ও সংগ্রহে রাখতেও ভালোবাসেন তিনি। তবে নিজের সংগ্রহে কতটা বাইক আছে এটা নাকি নিজেই জানেন না ধোনি। এমনটাই বলেছেন ভারতীয় দলে ধোনির সতীর্থ রবীন্দ্র জাদেজা।

সদ্য কন্যাসন্তানের বাবা হওয়া জাদেজা ওয়েস্ট ইন্ডিজ সফরের পর দেশে ফিরে একটি হায়াবুসা বাইক কিনেছেন। হায়াবুসা বাইক রয়েছে ধোনিরও। এ কারণে বাইকটি কেনার আগে ধোনির কাছে পরামর্শ চেয়েছিলেন জাদেজা। এসময় ধোনি জাদেজাকে বলেন, হায়াবুসা ভালো বাইক। কিন্তু বাইক চালাতে জাদেজাকে বেশ পরিশ্রম করতে হবে। সিট ও হ্যান্ডেলের মধ্যে দূরত্ব এতটাই, যে শরীর বেঁকে যাবে।

এসময় ধোনিকে জাদেজা প্রশ্ন করেছিলেন, তোমার গ্যারাজে কতটা বাইক রয়েছে? কিন্তু জাদেজার প্রশ্নের সঠিক জবাব দিতে পারেননি ধোনি। জাদেজা বলেন, ‘তার (ধোনির) গ্যারাজে প্রচুর বাইক রয়েছে। কতগুলো যে বাইক রয়েছে, তা জানে না মাহিও। একবার আমাকে বলেছিল, ৪৩-৪৪টা হবে। কিন্তু তার অর্ধেক বাইকেও চড়েনি মাহিভাই।’






মন্তব্য চালু নেই