মেইন ম্যেনু

ধোনির সাথেও প্রেম ছিলো তার !

কোমল ঝা, ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় উঠতি মডেল ও অভিনেত্রী। ইঞ্জিনিয়ারিংয়ের প্রতি প্রবল আগ্রহ নিয়ে পড়তেও শুরু করেছিলেন সিভিল ইঞ্জিনিয়ারিং। কিন্তু ভেতরে ভেতরে শখ চাপে মডেলিং আর অভিনয়ের প্রতি। পড়া শেষ না হতেই ঝুঁকেও পড়েন সে দিকেই।

২০১০ সালে মালায়লাম ছবিতে কাজও পেয়ে যান অভিনেত্রী কোমল ঝা। ’২৪ ঘন্টা’ নামের একটি মালায়লাম ছবিতে গৌরি চরিত্রে অভিনয় করে পরিচালকদের দৃষ্টি আকর্ষণ করেন তিনি। এর ঠিক পরের বছরেই তেলেগু ছবি রামাছরি তে একটি গানের দৃশ্যে দারুণ পারফর্ম করেন তিনি। তারপর আর তাকে ফিরে তাকাতে হয়নি। একটু পরিচিতি পাওয়ার সাথে সাথেই তিনি তেলেগু আরো কিছু ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে যান। চায়না সিনেমা, এডুরোলনি আলেকজান্ডার, বিল্লা রাঙ্গা, ম্যায় পেয়ার কিয়া ছবির মধ্য দিয়ে বেশ সুনাম কুড়ান তিনি।

২০১৪ সালে এসে কোমল ঝা পরিচিতি পান বলিউডে, ‘মিস্টার এমবিবিএস’ নামের একটি ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় তার। এর আগেও ‘থ্রি ইডিয়টস’ সিনেমায় তার উপস্থিতি ছিলো।

বর্তমানে কোমল ঝা অভিনয় দিয়ে সাফল্যের বিষয়ে ব্যাপক আশাবাদী। তিনি মনে করেন, সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ব্যাচেলর করলেও তার ক্যারিয়ার অভিনয় জগতেই। ইতিমধ্যে কোমল ঝা দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ড্রাস্ট্রিতে উঠতি স্টার বনে গেছেন। ব্যক্তিজীবনে কোমল ঝা ভারতের ক্রিকেটার মাহেন্দ্র সিং ধোনি ও আর মাধবনের সাথে সম্পর্কের কথা ছাড়া কোনো বিতর্ক এখন পর্যন্ত শুনা যায়নি।

cover

গানে গানে কোমল ঝা…