মেইন ম্যেনু

ধোনির স্ত্রী হবেন পরিনীতি!

চলতি বছর বলিউডে আসছে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনির আত্মজীবনী নিয়ে চলচ্চিত্র ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’।

আর এই ছবিতে পর্দায় ধোনির স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডের আবেদনময়ী অভিনেত্রী পরিনীতি চোপড়া।

শীঘ্রই কাজ শুরু হবে নির্মাতা নিরজ পান্ডে পরিচালিত ধোনির আত্মজীবনী নির্ভর ছবি ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। আর এই ছবিতে ধোনির প্রেমিকা ও স্ত্রী সাক্ষি রাওয়াত সিংয়ের চরিত্রে দেখা যেতে পারে অভিনেত্রী পরিনীতি চোপড়াকে। যদিও এই খবরের কোনো নির্ভরযোগ্য সূত্র জানা যায়নি।

জানা গেছে, এমএস ধোনির চরিত্রে অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে চুড়ান্ত করতে পারলেও তার স্ত্রী সাক্ষির চরিত্রে এখনো কাউকে চুড়ান্ত করা হয়নি। এর আগে সাক্ষির চরিত্রে আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুর, এবং কৃতি স্যাননের কথা শোনা গেলেও কারো নামই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি নির্মাতা।

তবে নির্ভরযোগ্য একটি সূত্রের বরাত দিয়ে এনডিটিভি বলছে, ধোনির স্ত্রীর চরিত্রে নির্মাতা নিরজের প্রথম পছন্দ পরিনীতি চোপড়া। কারণ সুশান্তের সাথে পরিনীতি এর আগে জুটিবদ্ধ হয়ে ‘শুদ্ধ দেশি রোমান্স’ নামে একটি ছবি করেছে। ফলে তাদের মধ্যে বোঝা পড়াটাও ভালো হবে। শুধু এই কারণেই নির্মাতার পছন্দের তালিকায় আছেন পরিনীতি। যদিও এইসব বিষয়ে কিছুই বলতে রাজি হননি পরিনীতি।

উল্লেখ্য, ধোনির আত্মজীবনী নিয়ে নির্মিতব্য ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে উঠে আসবে অধিনায়ক ধোনির প্রফেশনাল ক্যারিয়ার, যাতে তার ব্যক্তিগত জীবন, প্রেম এবং সংসারের বিষয়গুলোও উঠে আসবে।



« (পূর্বের সংবাদ)