মেইন ম্যেনু

ধোনি, যুবির পরে দীপিকার প্রেমে এখন হাবুডুবু খাচ্ছেন এক ক্রিকেটার! কে তিনি?

ক্রিকেটমহলে কান পাতলেই শোনা যায়, অতীতে মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রকাশ পাড়ুকোন-কন্যা। তিনি গন। এবারে কে প্রেমে পড়লেন দীপিকা?

তাঁর বল বিপক্ষ ব্যাটসম্যানের রাতের ঘুম কেড়ে নেয়। ব্যাট হাতে পেল্লাই সব ছক্কা হাঁকাতেও পারদর্শী তিনি। সেই তিনিই কিনা দীপিকা পাড়ুকোনের প্রেমে এখন হাবুডুবু খাচ্ছেন।

দীপিকার কত যে ভক্ত ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন গোটা বিশ্বে, তার ইয়ত্তা নেই। ক্রিকেটমহলে কান পাতলেই শোনা যায়, অতীতে মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রকাশ পাড়ুকোন-কন্যা। ধোনি ও দীপিকার মাঝখানে ঢুকে পড়ে মধুর সম্পর্কটাই নষ্ট করে দিয়েছিলেন যুবরাজ সিংহ। কান পাতলে এমন কথা শোনা যায়।

যুবির সঙ্গেও অবশ্য সম্পর্ক টেকেনি দীপিকার। এ হেন যুবি ডিসেম্বরে বিয়ে করতে চলেছেন। এবার দীপিকার প্রেমে পড়েছেন কে? তিনি ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো। বলিউড এই অভিনেত্রী প্রসঙ্গে ক্যারিবিয়ান অলরাউন্ডার বলছেন, ‘আমি দীপিকার মস্ত বড় ভক্ত। দীপিকার সঙ্গে আমার এক-আধবার সাক্ষাৎও হয়েছে। ওর দিকে তাকালে আমি মোহিত হয়ে যাই।’

দীপিকার সঙ্গে সাক্ষাৎ হলেও খুব বেশি কিন্তু কথাবার্তা এগোয়নি দু’ জনের। তিনি যে দীপিকার বিরাট বড় ভক্ত, সেই কথা এখনও বলা হয়নি বলিউডের জনপ্রিয় নায়িকাকে। ব্র্যাভো বলছেন, ‘হাই-হ্যালোর বেশি কিছু বলা হয়নি দীপিকাকে।’ বলিউডে এবার আত্মপ্রকাশ করতে চলেছেন ওয়েস্ট ইন্ডিজের এই ক্রিকেটার। ক্রিকেটের পাশাপাশি গান গাইতেও দক্ষ ব্র্যাভো। এ হেন অলরাউন্ডার বলছেন, তিনি দীপিকার সঙ্গে এককভাবে একটি গানের শ্যুট করবেন। এটাই তাঁর জীবনের স্বপ্ন। সেই স্বপ্ন কবে সফল হবে, তার অপেক্ষায় দিন গুনছেন ব্র্যাভো।