মেইন ম্যেনু

নওগাঁর আত্রাইয়ে রাস্তায় গতিরোধ করে ধান ব্যবসায়ী আড়াই লাখ টাকা ছিনতাই

নওগাঁর আত্রাইয়ে রাস্তায় গতিরোধ করে মারপিট করে এক ধান ব্যবসায়ীর ২ লক্ষ ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে। এব্যাপারে আত্রাই থানায় একটি মামলা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার তারাটিয়া গ্রামের মোঃ আব্দুল জলিল মন্ডলের:ছেলে ধান ব্যবসায়ী মো: রমজান আলী গোল্লা (২৩) সঙ্গে পার্শ্ববর্তী কয়সা গ্রামের মো: আমির আলীর ছেলে মো: শফিকুল ইসলাম (৩৫) ও একই গ্রামের মো: আফসার আলীর ছেলে মো: ভাসান (৪৫), মো: সবদুল আলীর ছেলে মো: আজাহার আলী (৪০) এদের সঙ্গে তারাটিয়া বিলে মাছ ধরাকে কেন্দ্র করে দীর্ঘ দিন থেকে বিরোধ চলছিল। এবং বিভিন্ন সময় বিভিন্ন ভাবে হুমকি দিয়ে আসছিল।
এরই জের ধরে গত ১২ নভেম্বর রাণীনগর উপজেলার লোহাচুরা বাজার থেকে মো: রমজান আলী গোল্লা তার ধান বিক্রয়ের ২ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে তারাটিয়া গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে মো: আরশাফকে সঙ্গে নিয়ে তারাটিয়া বিলে যায়। পরবর্তীতে বিল থেকে আসার সময় সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে কয়সা গ্রামের আমজাদ হোসেনের বাড়ির সামনে কাঁচা রাস্তার পূর্ব পার্শ্বে পৌঁছামাত্র একই গ্রামের মো: শফিকুল ইসলাম, মো: পিন্টু, মো: ভাসান, আসলাম ও মো: আজাহার আলী দলবদ্ধ হয়ে গতি রোধ করে মারপিট করে তার কাছে রক্ষিত টাকা ছিনতাই করে পালিয়ে যায়।
পরবর্তীতে পার্শ্ববর্তী এলাকার লোকজন ধান ব্যবসায়ী মো: রমজান আলী গোল্লাকে উদ্ধার করে আত্রাই থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গত ১৩ নভেম্বর ধান ব্যবসায়ী রমজান আলী গোল্লা বাদী হয়ে আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন।

এবিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুলাহ আল মাসউদ চৌধুরী জানান, বাদীর অভিযোগের প্রেক্ষিতে থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। আসামী গ্রেফতারের জোর চেষ্টা চলছে। আশাকরি দ্রুত আসামীদের গ্রেফতার করতে সক্ষম হব।