মেইন ম্যেনু

নওগাঁর সাপাহারে বিদেশী পিস্তল সহ দু’জনকে আটক করেছে পুলিশ

নওগাঁর সাপাহারে বিদেশী পিস্তল ৪রাউন্ড তাজা গুলি ও ২টি ম্যাগজিন সহ একরামুল (৬০) মিনারা খাতুন মনি (৪৮) নামের এক মহিলা সহ দু’জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা পৌনে ১১টায় উপজেলার নিশ্চিন্তপুর মোড় থেকে পুলিশ তাদের আটক করে।

আটক মিনারা খাতুন একরামুলের স্ত্রী বলে জানা গেছে, তারা স্বামী স্ত্রী মিলে পিস্তলটি নিযে় সাপাহার হতে গোমস্তাপুর উপজেলার আড্ডা মোডে় যাচ্ছিল বলে তারা জানান।

পুলিশ সূত্রে জানা গেছে ঘটনার দিন ওই একরামুল ও তার স্ত্রী মিনারা দু’জনে মিলে রোগী সেজে উপজেলার সীমান্তবর্তী সোনাডাঙ্গা গ্রামের নিজ বাড়ী হতে পিস্তলটি নিযে় ব্যাটারী চালিত অটো ভ্যানে চডে় নিশ্চিন্তপুর মোডে় গিযে় বাসের জন্য অপেক্ষা করছিল।

এসময় গোপনে সংবাদ পেযে় থানার ওসি রেজাউল ইসলামের নির্দেশে এএসআই এমদাদ হোসেন সঙ্গীয় ফোর্স সহ ঘটনা স্থলে গিযে় বাসে উঠার পূর্বেই তাদের বহনকারী ভ্যানটিকে আটক করে ভ্যান যাত্রী একরামুল ও তার স্ত্রী মিনারা খাতুনের দেহ তল্লাশী শুরু করে।

এসময় একরামুল রোগীর ভান করে ভ্যানে বসে থাকলেও তার স্ত্রী মিনারা খাতুনের কোমরের পিছনে লুকিযে় রাখা অবস্থায় একটি বিদেশী (ইউএসএ) পিস্তল ৪রাউন্ড গুলি ও ২টি ম্যাগজিন উদ্ধার করে।

এব্যাপারে সাপাহার থানায় অস্ত্র আইনে একটি মামলা দাযে়রের পর পুলিশ তাদের নওগাঁ কোর্টে প্রেরণ করে। অস্ত্র ব্যাবসায়ী একরামুল উপজেলার সোনাডাঙ্গা গ্রামের মৃত মোসলেম উদ্দীন এর পুত্র সে দীর্ঘ দিন ধরে অস্ত্র ব্যাবসার সাথে জডি়ত বলে এলাকাবাসী জানান।