মেইন ম্যেনু

নওগাঁয় তনুর ধর্ষণকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

গোলাপ খন্দকার, (সাপাহার) নওগাঁ: আমরা নওগাঁর ছাত্র-ছাত্রী তনু হত্যার বিচার চাই এই স্লোগানে গণজাগরন মঞ্চের একটি ব্যানারে নওগাঁয় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ১২ টায় গণজাগরন মঞ্চ নওগাঁ জেলা শাখার উদ্যোগে শহরের মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। গণজাগরন মঞ্চের নেত্রী নাইচ পারভিনের নেতৃত্বে এসময় বক্তব্য রাখেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) নওগাঁর সমন্বয়ক জয়নাল আবেদীন মকুল, জেলা ছাত্রফ্রন্টের সভাপতি মিতালী প্রামানিক, ছাত্রফ্রন্টের সংগঠক মিম, শিক্ষার্থী অর্ক, নিরব, জান্নাতুন ফেরদৌসি রাকা ও চুমকি।

এসময় বক্তারা কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী, নাট্যকর্মী সোহাগী জাহান তনু’র ধর্ষণকারীদের গ্রেফতার ও বিচারের দাবী জানান।

অবিলম্বে গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচী গ্রহণ এবং ক্লাশ বর্জন করা হবে বলে শিক্ষার্থীরা হুশিয়ার উচ্চারণ করনে। মানববন্ধনে নওগাঁ কেডি উচ্চ বিদ্যালয়, নওগাঁ জিলা স্কুল, নওগাঁ বালিকা উচ্চ বিদ্যালয়, নওগাঁ পিএম বালিকা উচ্চ বিদ্যালয়ে কয়েকশ শিক্ষার্থী অংশ নেন। এর আগে স্ব-স্ব স্কুল থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মুক্তির মোড় শহীদ মিনারের এসে শেষ হয়।