মেইন ম্যেনু

নগরীতে পাঁচ দিনব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধনী ও সেমিনার

সরকার দুলাল মাহবুব, রাজশাহী থেকে : নগরীতে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধনী ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজশাহী সিটি করপোরেশনের গ্রিণ প্লাজায় এ উদ্বোধনী ও সেমিনার অনুষ্ঠিত হয়।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক দেব দুলাল ঢালীর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে মেলার উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার আব্দুল হান্নান। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন, রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা জেবিননিছা সুলতানা, বিভাগীয় বন কর্মকর্তা ইমরান আহম্মেদ, পবা উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম হোসেন ও জেলা কৃষকলীগ সভাপতি রবিউল আলম বাবু।

জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও পবা উপজেলার উদ্যোগে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রশিক্ষণ কর্মকর্তা শামসুল হক। প্রবন্ধ উপস্থাপন করেন অতিরিক্ত উপ-পরিচালক (শস্য) কে জে এম আব্দুল আওয়াল ও প্রবন্ধ পর্যালোচনা করেন ডিএই (অবঃ) উপ-পরিচালক ইত্তেফাকুল আজাদ।

অনুষ্ঠান পরিচালনা করেন নওগাঁ জেলা বীজ প্রত্যয়ন অফিসার সালেহ আহমেদ, পবা উপজেলা কৃষি কর্মকর্তা একেএম মনজুরে মাওলা ও বোয়ালিয়া কৃষি সম্প্রসারণ কর্মকর্তা রহিমা খাতুন। ৫ দিনব্যাপি এই মেলায় বিভিন্ন জাতের ফলজ গাছের ২৫টি স্টল রয়েছে। প্রধান অতিথি উদ্বোধনের আগে প্রতিটি স্টল ঘুরে দেখেন এবং নার্সারী মালিক ও বিক্রেতাদের সাথে ফলদ গাছের চারা বিষয়ে মতবিনিময় করেন।