মেইন ম্যেনু

নগ্নতার কাঠগড়ায় ‘হেট স্টোরি ৩’ (ভিডিও)

সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে বহুল সমালোচিত ‘হেট স্টোরি’-এর সিক্যুয়াল ‘হেট স্টোরি ৩’-এর ট্রেলার। আর ট্রেলার প্রকাশের পর বরাবরের মত নগ্নতার কাঠগড়ায় ছবির কলাকূশলীরা।

জানা গেছে, ট্রেলার রিলিজ হয়েছে ১৬ অক্টোবর। প্রকাশের পর থেকেই অন্তর্জালসহ সব জায়গাতেই চলছে ‘হেট স্টোরি ৩’-এ নগ্নতা বিতর্ক। সমালোচকরা বলছেন, ‘হেট স্টোরি ৩’-এ যে নগ্নতার প্রদর্শন হয়েছে তার আগের দুটি বিতর্কিত সিক্যুয়ালকেও ছাড়িয়ে গেছে। সারমান জোশি, ডেইজি শাহ, করন গ্রোভার এবং জেরিন খানের মত তারকা এবার নগ্নতার অভিযোগে অভিযুক্ত। ট্রেলার লাঞ্চ করার পর থেকেই তাদের এ নিয়ে বিভিন্ন প্রশ্নের সম্মুখিন হতে হচ্ছে।

hate story 3

বিশেষ করে শারমান জোশি একটু বেশীই নগ্নতা বিষয়ে এমন প্রশ্নের সম্মুখিন হচ্ছেন। কারণ এর আগে শারমান জোশিকে এমন ইরোটিক থ্রিলারে কখনো দেখা যায়নি। শারমান জোশি ‘হেটস্টোরি ৩’ প্রসঙ্গে বলেন, না এই ছবিতে অভিনয়ে কোনো সংকোচবোধ আমার ছিল না। কারণ ছবিতে সাইন করার আগেই সবকিছু ডিটেইল আমি জেনেছি। হ্যাঁ, এটা সত্য যে এর আগে আমি কখনো এমন ইরোটিক থ্রিলারে অভিনয় করেনি।

2015_10_17_15_14_21_jjX0gTMcsrfTPSvakBJyWfJNJMIFkE_original

অন্যদিকে ছবির আরেক অভিনেত্রী ডেইজি শাহ। সালমান খানের ছবি ‘জয় হো’-তে অভিষেক হয় তার। বিতর্কিত কিংবা ন্যুড শ্যুটে অনিচ্ছুক থাকলেও শুধুমাত্র সুপারস্টার অভিনেতা সালমান খানের পরামর্শে ‘হেটস্টোরি ৩’-তে অভিনয় করেছেন অভিনেত্রী ডেইজি শাহ। এমন কথা জানিয়েই ডেইজি ‘হেট স্টোরি ৩’-এর ট্রেলার রিলিজ অনুষ্ঠানে বলেন, আমি প্রথমে ন্যুড শ্যুটে অস্বস্তি বোধ করছিলাম। মোটেও ইচ্ছুক ছিলাম না ন্যুড শ্যুটে অংশ নিতে, কিন্তু আমার মেন্টর সালমান খান ও নির্মাতা বিশাল পান্ডের অনুরোধে আমি রাজি হয়েছি। আমি জানতাম এমন দৃশ্যে অভিনয় করা খুব সহজ বিষয় না। কিন্তু তারপরেও আমি ন্যুডশ্যুটের সিদ্ধান্ত নিয়েছি।

উল্লেখ্য, বিশাল পান্ডের নির্মাণে বলিউডের আলোচিত ছবি ‘হেটস্টোরি ৩’ আসছে ডিসেম্বরের ৪ তারিখে মুক্তির কথা রয়েছে। এই ছবিতে শারমান জোশি ও ডেইজি শাহ ছাড়াও অভিনয় করেছেন করন সিং গ্রোভার এবং জেরিন খান।

ট্রেলারে ‘হেট স্টোরি ৩’: