মেইন ম্যেনু

নতুনভাবে আসছে ‘দ্য লেজেন্ড অব টারজান’

১০১ বছরে পা দিয়েছে এডগার রাইজ ব্যারোজের সৃষ্টি করা চরিত্র ‘টারজান’। কিন্তু তার ভক্ত সংখ্যা কমার যেন কোন লক্ষণ নেই। আগামী জুলাই মাসে মুক্তি পেতে যাচ্ছে নতুন ছবি ‘দ্য লেজেন্ড অব টারজান’। ছবিটির ট্রেলারও মুক্তি পেয়েছে। আর তারপর থেকেই ছবিটি নিয়ে উন্মাদনা বেড়েই চলেছে। নতুন এই ট্রেলারে দেখা যাচ্ছে, জঙ্গলের নানা জন্তু জানোয়ারের সঙ্গেই নয়, এবার মানুষ ও সভ্যতার ভয়ঙ্কর থাবার বিরুদ্ধে লড়াই করতে হচ্ছে টারজানকে।

ট্রেলারটি দেখে অনেকেই বলছেন, টারজানের গল্পকে এত কঠিন ভাবে এর আগে কখনও দেখানো হয় নি পর্দায়। সব মিলিয়ে ৫০টিরর বেশি চলচ্চিত্র নির্মিত হয়েছে ‘টারজান’কে নিয়ে। ‘হ্যারি পটার’ খ্যাত পরিচালক ডেভিড ইয়েটস পরিচালনা করছেন ছবিটি। তিনি বলেন, প্রথম থেকেই তিনি চেষ্টা করেছেন টারজানকে আরও বাস্তবসম্মত করে তোলার। আর সেই সাথে ছবির শেষে অ্যাকশনের অংশটি আরও বাস্তব করে তুলতে চেয়েছেন তিনি। ছবিতে টারজানের ভূমিকায় অভিনয় করেছেন আলেকজান্ডার স্কারসগার্ড।

আর নায়িকা জেন পোর্টার চরিত্রে অভিনয় করেছেন মার্গো রবি। টারজানের সব গল্পেই জেনকে যৌনতার প্রতিমূর্তি হিসেবে দেখানো হয়েছে। তবে এবার হতে চলেছে কিছুটা ভিন্ন। নির্মাতা বলছেন, জেনকে যৌনতার প্রতিমূর্তি হিসেবে ছাড়াও তাকে এমন রূপে দেখবে দর্শক, অনেকের মনে হবে ছবিটি টারজানকে কেন্দ্র করে হলেও জেনই নাকি ছবির প্রধান চরিত্র।