মেইন ম্যেনু

নতুন জামা পড়া হলোনা, লাশ হয়ে ফিরলেন একই পরিবারের তিন

ঈদ মানে খুশি ঈদ মানে অনন্দ, আর সেই অনন্দ ভাগাভাগি করে নিতে ঈদের কেনা-কাটা। এই ঈদের কেনা-কাটা করে বাড়ি ফেরার পথে লাশ হয়ে ফিরলো একই পরিবারের তিনজন।

শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর উপকন্ঠ মতিহার থানার খড়খড়ি বাইপাস এলাকায় ট্রাক ও ব্যাটারীচালিত রিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ তাদের মেয়ে নিহত হয়েছে। এঘটনায় রিকশা চালক আহত হয়েছেন।

এঘটনায় নিহতরা হলেন, মতিহার থানার কুখন্ডি সোনারপাড়া এলাকার ইব্রাহীম হোসেন (৫০), তার স্ত্রী ববিতা (৪০) এবং মেয়ে রাইমা (০৩)। তাদের মধ্যে ববিতা ও রায়মা ঘটনাস্থলেই নিহত হন। পরে আহত অবস্থায় ইব্রাহীম হোসেন ও রিকশা চালক ছিদ্দিককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হলে বিকেল সাড়ে তিটনার দিকে ইব্রাহীম মারা যান।

জানা গেছে, নগরী থেকে একটি যাত্রীবাহী ব্যরিাটারি চালিত রিকশা কুখন্ডির উদ্দেশ্যে যাচ্ছিল। এসময় বেলপুকুর থেকে নওদাপাড়ার দিকে আসা একটি মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থনেই মা-মেয়ে নিহত হয়। পরে খবর পেয়ে স্থানীয়রা এবং ফায়ার সার্ভিসের দল গিয়ে আহত দুইজনকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইব্রাহীম মারা যান।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির জানান, ট্রাকটি আটক করা হয়েছে। আহতদের উদ্ধার করে রামেকে ভর্তি করা হয়েছে। পরে তার স্বামী মারা যায়। তবে চালক পলাতক রয়েছে।