মেইন ম্যেনু

নতুন বছরের শুরুতেই কোহলি-আনুশকার আংটি বদল

বছর দুয়েক আগেই ভারতীয় মিডিয়ায় গুঞ্জন উঠেছিল, ‘আংটি বদল করছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।’ মূলত আনুশকার বাড়িতে কোহলির মা গেলে এমন রব উঠেছিল। শেষ পর্যন্ত হয়নি। এরপর তো তাদের প্রেমে ‘ভাটা’ পড়েছিল। অনেকে দেখে ফেলেছিলেন বিরাট-আনুশকার মধ্যকার প্রেমের সমাপ্তিই। সেই ধারণাও অবশ্য বাস্তবে রূপ নেয়নি।

সম্প্রতি কোহলি-আনুশকার প্রেমে আবার জোয়ার এসেছে। চুটিয়ে প্রেম করেছেন তারা। এবার বিরাট কোহলি ও আনুশকা শর্মা তাদের এই প্রেমকে পরিণয়ের দিকে নিয়ে যাওয়ার চিন্তা করছেন বলেই খবর বেরিয়েছে। তারা এবার এনগেজমেন্ট বা আংটি বদল করার কথাই ভাবছেন! আর সেটা নাকি নতুন বছরের শুরুতেই হচ্ছে।

সূত্রের খবর, উত্তরাখণ্ডের তেরেরির নরেন্দ্র নগরের আনন্দ হোটেলে এনগেজমেন্ট হওয়ার কথা এই জুটির। অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা অমিতাভ বচ্চন, আম্বানি ও কাপুর পরিবারের সদস্যদের। থাকবেন ভারতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার। ইতোমধ্যেই অানুশকার পরিবারের সদস্যরা চলে গেছেন দেরাদুনে।

প্রসঙ্গত, ক্রিকেট তারকা ও বলিউডের তারকাদের মধ্যে প্রেমের ইতিহাস বেশ দীর্ঘ। এই তালিকায় নাম লিখিয়েছেন শর্মিলা ঠাকুর-মনসুর আলী খান পতৌদি থেকে শুরু করে সংগীতা বিজলানি-আজহার উদ্দিন, নিনা গুপ্তা-ভিভিয়ান রিচার্ডস, কিম শর্মা-যুবরাজ সিং, ঈশা শর্বানী-জহির খানসহ আরও অনেকে।