মেইন ম্যেনু

নতুন বছরে ধনী হতে চাইলে এই ৬টি জিনিস আজই বাড়িতে আনুন!

স্বাগত ২০১৭। নতুন নতুন লক্ষ্য, আশা, মুহূর্ত সৃষ্টির উদ্দেশ্যে নতুন বছরে এসে পৌঁছেছি সবাই। কিন্তু, কেউ জানি না কী অপেক্ষা করছে ২০১৭-র ঝুলিতে?

কিন্তু, ফেংশুই-এর কামালে নতুন বছরকে আরও উজ্জ্বল করে তুলতেই পারেন। এমনই ৬টি ফেংশুই তথ্য রইল পাঠকদের জন্য, যা সৌভাগ্য, সমৃদ্ধি, সঞ্চয়-এর সংমিশ্রণ ঘটাতে পারে জীবনে। জেনে নেওয়া যাক:

তিন পা ব্যাঙ : বাড়ির মূল দরজা সামনে রাখুন এই তিন পা যুক্ত ব্যাঙ। ঘরের ভিতরে এই ভাগ্যশালী ব্যাঙ থাকলে, সুখ সমৃদ্ধির প্রভাব বাড়ে। তবে হ্যাঁ, রান্নাঘর বা বাথরুমে এটিকে রাখবেন না। এতে বিপরীত হতে পারে।

লাল রিবনে ৩ কয়েন : সৌন্দর্যের পাশাপাশি এর প্রভাবও উজ্জ্বল। ফেংশুই মতে, দরজার ভিতরের দিকে ঝুলিয়ে রাখুন ৩টি কয়েন। তবে হ্যাঁ, লাল রং-এর রিবনেই যেন বাঁধা থাকে কয়েনগুলি। এটি ঘরে সমৃদ্ধি আনে।

কচ্ছপ : অনেকের কাছেই এই কচ্ছপ দেখা যায়। কিন্তু সঠিক দিকে না রাখার কারণে এর প্রভাব থেকে বঞ্চিত থেকে যান অনেক সময়ই। এই কচ্ছপকে উত্তরদিক বরাবর রাখতে হয়। এবং কচ্ছপের মুখ যেন ঘরের অন্দরমুখী হয়। এতে সুখ-শান্তি বজায় থাকে ঘরের ভিতর।

ড্রাগন : সাধারণত, যে কোনো দিকেই রাখা যায় ড্রাগনকে। কিন্তু, পূর্ব দিকে রাখলে প্রভাব বেশি বলেই জানা যায়। ড্রাগনের উজ্জ্বল পা ঘরে সুখ সমৃদ্ধির প্রভাবকে স্থায়ী করে।

লাফিং বুদ্ধা : বুদ্ধ হাসছে ঠিকই। কিন্তু, যুদ্ধ নয় শান্তি আনছে। ফেংশুই মতে লাফিং বুদ্ধা গৃহের সুখ, শান্তি, সমৃদ্ধির বৃ্দ্ধির অস্ত্র। বাড়ির মূল দরজার সামনে বা লিভিং রুমে সাধারণত লাফিং বুদ্ধ রাখা হয়। তবে সোজাসুজি নয়, লাফিং বুদ্ধাকে সবসময় দরজা থেকে তীর্যক অবস্থানে রাখবেন। সূত্র : ইন্ডিয়া টাইমস