মেইন ম্যেনু

নতুন বিতর্কে গেইল

এক ঝামেলা থেকে মুক্তি পেয়েছে সদ্যই। অস্ট্রেলিয়ার বিগব্যাশ টুর্নামেন্টে মহিলা সাংবাদিক মেলানি ম্যাকলাফলিনকে অশালীন মন্তব্য করায় সাত হাজার ডলার জরিমানা গুণতে হয়েছে তাকে। পার পেয়ে গেছেন নিষেধাজ্ঞা থেকে। তবে এরই মাঝে নতুন বিতর্কে জড়িয়েছেন ক্রিস গেইল। তার বিরুদ্ধে অভিযোগটি অবশ্য পুরোনো, গত বিশ্বকাপে। যেখানে এক নারীকেও নাকি অশ্লীল মন্তব্য করেছিলেন তিনি। উপস্থাপিকা মেলানি ম্যাকলাফলিনের ঘটনার পর মুখ খুলেছেন ঐ নারীও।

অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপেও নাকি এক নারীর সঙ্গে অশোভন আচরণ করেছিলেন ক্রিস গেইল। যদিও ঐ অভিযোগ সরাসরি নাকচ করে দিয়েছেন ক্যারিবীয় ব্যাটিং দানব। বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ দলের সেবায় ছিলেন অস্ট্রেলিয়ার এক নারী।

গেইলের বিরুদ্ধে অভিযোগ, বিশ্বকাপের সময় একদিন কাজের জন্য ওই নারী গেইলদের ড্রেসিংরুমে প্রবেশ করেছিলেন। তিনি ভেবেছিলেন সে সময় ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড়রা মাঠে রয়েছেন। রুমে ঢুকে তিনি তোয়ালে পড়া ক্রিস গেইলকে দেখতে পান। এরপরেই তার সামনে অশালীন ভাবে নিজেকে উপস্থাপন করেন গেইল।

তবে নতুন এই অভিযোগ কিছুতেই মানতে চাচ্ছেন না গেইল। তার এজেন্ট বিষয়টি নাকোচ করে দিয়েছেন। শুধু তাই নয়, অভিযোগ তোলা প্রতিষ্ঠান ফেয়ারফেক্স মিডিয়ার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ারও হুমকি দিয়েছেন তিনি।