মেইন ম্যেনু

নতুন রূপে পর্দা কাঁপাতে আসছেন হ্যাপি

বাংলাদেশের আলোচিত নায়িকা নাজনীন আক্তার হ্যাপি বদরুল আমিনের ‘রিয়েল ম্যান’ ছবিতে এবার সত্যি সত্যি নতুন ভূমিকায় অভিনয় শুরু করেছেন। এতে হ্যাপির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন নবাগত কঙ্কন বিশ্বাস।

এরইমধ্যে ছবিটির প্রায় ৯০ ভাগ কাজ শেষ হয়েছে। ছবিটির প্রথম লটের শুটিং শুরু হয়েছিল টাঙ্গাইলের মহেরা জমিদার বাড়ি ও দিনাজপুর, ঢাকার উত্তরায় এবং কক্সবাজারের মনোরম পরিবেশে।

এর মধ্যে কক্সবাজারে ছবিটির ৫টি গানের শুটিং হয়েছে। সুদীপ কুমার দীপ এবং শামীম মাহমুদের কথায় গানগুলোতে কন্ঠ দিয়েছেন কণা, কিশোর, পুলক, ঝিলিক, মুন, সিথি ও আহমেদ হুমায়ন। সবগুলো গানের কম্পোজিশন করেছেন শামীম মাহমুদ।

ছবিটিতে হ্যাপিকে দেখা যাবে বাবা-মা হারানো একজন মেয়ের চরিত্রে। ছোট বেলা থেকে মামার বাড়িতে মামার আদর স্নেহে বড় হয়। এক সময় মামার ছেলের সঙ্গে প্রেম হয়। ঘটে নানা ঘটনা। এভাবেই এগিয়ে যায় ছবিটিতে হ্যাপির চরিত্র।

ছবির পরিচালক বদরুল আমিন বলেন, ‘গত বছর ছবিটির শুটিং শুরু করেছিলাম। মাঝে প্রযোজকের সমস্যার কারণে কিছুদিন বন্ধ ছিল শুটিং। তবে আশা করছি বাকি থাকা শুটিং আবারো ঈদের পরপরই শুরু করতে পারবো। শুটিংয়ের সাথে সাথে এডিটিংয়ের কাজও শেষ করেছি পুরোদমে। আগামী কোরবানীর ঈদের পর ছবিটি মুক্তি দেওয়ার আশা রয়েছে।’

হ্যাপি ও কঙ্কন ছাড়া ছবিটিতে আরো অভিনয় করছেন আলীরাজ, সুচরীতা, রেহানা জলি, অমিত হাসান, সাংকু পাঞ্জা, তনু পান্ডে, সোনিয়া সাবা, ইলিয়াস কুবরা, জয় ও রানুসহ আরো অনেকে।