মেইন ম্যেনু

নতুন শিক্ষা পেয়েছি : শুভশ্রী

শ্লীলতাহানির শিকারের ঘটনা নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী শুভশ্রী। ঘটনার তিন দিন পর বিষয়টি নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন এ তারকা। পুরো ঘটনায় শুভশ্রীর পাশে যারা ছিলেন তাদের ধন্যবাদ দিতে সামাজিক যোগাযোগের মাধ্যমকে বেছে নিয়েছেন এ অভিনেত্রী।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসে তিনি লেখেন, ‘জীবন মানেই অতীতের শিক্ষা নিয়ে বেঁচে থাকা এবং ভবিষ্যতের ভালো কিছুর প্রত্যাশা করা। ফালাকাটার ঘটনা থেকে নতুন শিক্ষা পেয়েছি। এটি আমাকে আরো শক্ত এবং আত্মবিশ্বাসী করেছে। যারা আমার পাশে ছিলেন সবাইকে ধন্যবাদ এবং তাদের প্রতি আমার ভালোবাসা রইল।’

গত শনিবার পশ্চিমবঙ্গের ফালাকাটার একটি কলেজের বাৎসরিক অনুষ্ঠানে শুভশ্রীকে আমন্ত্রণ জানানো হয়েছিল। জনপ্রিয় এ অভিনেত্রী আসার খবরে সকলের মাঝে ব্যাপক উৎসাহ দেখা দেয়। দুপুর থেকে চলছিল সংগীতানুষ্ঠান। কিন্তু সকলেই শুভশ্রীর অপেক্ষায় ছিলেন। নিরাপত্তার জন্য প্রচুর পুলিশও মোতায়েন করা হয়েছিল।

বিকাল সাড়ে পাঁচটায় শুভশ্রীর গাড়ি কলেজে পৌঁছলে একদল যুবক তাকে ঘিরে ধরে। অনেকে ছুঁতেও চেষ্টা করেন এ অভিনেত্রীকে। সময়ের সাথে সাথে বাড়তে থাকে ভিড়। নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ চেষ্টা চালালেও ভিড় থেকে নায়িকাকে উদ্ধার করতে পারেনি। বরং একদল যুবকের হয়রানির শিকার হন শুভশ্রী। যতক্ষণে মূল মঞ্চে উঠতে পেড়েছেন তখন পুরোপুরি বিপর্যস্ত দেখা গেছে এ অভিনেত্রীকে।

এরপর মঞ্চে উঠে শুভশ্রী বলেন, ‘বিশেষ করে মেয়েদের আমি বলতে চাই, ছেলেরা আমার সঙ্গে ভীষণ বাজে ব্যবহার করেছে। আমার সঙ্গে যেটা হয়েছে তা কোনো মেয়ের সঙ্গে করা উচিত নয়। এর জন্য আমার মানসিক অবস্থা ভালো নয়।’