মেইন ম্যেনু

নদীতে গোসল করতে নেমে স্কুলের ৩ ছাত্রের মৃত্যু

শাহ্ আলম শাহী, দিনাজপুর থেকেঃ দিনাজপুরের পূণর্ভবা নদীতে গোসল করতে নেমে স্কুলের ৩ ছাত্রের মৃত্যু হয়েছে । শহরের পশ্চিম উপকন্ঠ বাঙ্গিবেচা বালু’র ঘাটের পানিতে নিখোঁজের পৌনে ৩ ঘন্টা পর বিকেল ৪টায় ৩ ছাত্রদের লাশ উদ্ধার করেছে রংপুরের ফায়ার সার্ভিস ডিফেন্স ডুবরি দল।

নদীতে ডুবে মুত ৩ ছাত্রের বাড়ি দিনাজপুর শহরের ঘাসিপাড়ায়। এরা হলেন, দিনাজপুর চেহেলগাজী স্কুলের এসএসসি পরীক্ষার্থী এবং ইকবালের ছেলে কালু (১৬),একাডেমি উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী নান্নু’র ছেলে রাজু (১৩) ও পুলিশ লাইনস স্কুলের ১০ শ্রেণী’র ছাত্র এবং আচ্চু’র ছেলে নয়ন (১৪)।

প্রত্যক্ষদর্শী মহিলা সালেহা জানায়,আজ বেলা সোয়া একটার দিকে ওই তিনজন গোসল করার জন্য নদীতে নামে। পানির গভীরতার কারণে তিনিসহ অন্যরা তাদের সেখানে নামনে নিষেধও করেন। গোসল করতে করতে তারা ৩ জনেই নিখোঁজ হয়ে যায়। এ ঘটনার পর তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে ছুটে আসে। প্রথমে দিনাজপুর থেকে এবং পরে রংপুরের ফায়ার সার্ভিস ডিফেন্স ডুবরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ চালাতে থাকে। বিকেল ৪টার দিকে পর পর ৩ ছাত্রের লাশ উদ্ধার করতে সক্ষম হয় রংপুরের ফায়ার সার্ভিস ডিফেন্স ডুবরি দল।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম খালেকুজ্জামান পিএসি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ৩ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।