মেইন ম্যেনু

নন্দিত টাইগারস, নিন্দিত শ্রীনিবাসন

অনুষ্ঠিত বিশ্বকাপে অস্ট্রেলিয়ার ক্রিকেট গ্রাউন্ড মেলবোর্নে কোয়াটার-ফাইনালের কলঙ্কের ও বিতর্কিত ফলাফলের পর বাংলাদেশ-ভারত মধ্যকার সিরিজটি স্বাগতিক বাংলাদেশ ঐতিহাসিক ভাবে জয় অর্জন করায় বাঙালি ও বিশ্বের কোটি কোটি ক্রিকেট ভক্তদের কাছে নন্দিত টাইগারস, নিন্দিত শ্রীনিবাসন হয়েছে বলে মনে করছে বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

বোয়াফ প্রতিষ্ঠাতা সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, আইসিসি ক্রিকেট বিশ্বকাপ-২০১৫, অস্ট্রেলিয়ার ক্রিকেট গ্রাউন্ড মেলবোর্নে বাংলাদেশ-ভারত কোয়ার্টার ফাইনালের অর্জিত ফলাফল ষড়যন্ত্রের শিকারে বাঙালি জাতির সাথে বিশ্বের কোটি কোটি ক্রিকেট ভক্তদের মনে যন্ত্রণা ও স্বপ্ন ভঙ্গের কলঙ্কিত ইতিহাসের পর স্বাগতিক বাংলাদেশ ঐতিহাসিক সিরিজ জয়ের মাধ্যমেই নন্দিত হয়েছে টাইগারস আর ঘৃণা ও ক্ষোভের সাথে নিন্দিত হয়েছে আইসিসি’র চেয়ারম্যান শ্রীনিবাসন।

তিনি আরও বলেন, ‘আইসিসি’র প্রতি খোলা চিঠি ও বিতর্কিত আম্পায়ারদের আজীবন বহিঃষ্কারের দাবী’ নিয়ে আমাদের প্রতিবাদ, আন্দোলন-সংগ্রাম আর ঘৃণা প্রদর্শন যে যথার্থই ছিল তা বিশ্ব ক্রিকেট ভক্তদের মাঝে টাইগারস আবারও যোগ্যতা আর নৈপূণ্য খেলা উপহার দিয়ে বুঝিয়ে দিয়েছে। ক্রিকেট টাইগারসদের প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞ এ প্রজন্ম ও বিশ্ব ক্রিকেট অনুরাগী।

অনুষ্ঠিত বিশ্বকাপে অস্ট্রেলিয়ার ক্রিকেট গ্রাউন্ড মেলবোর্নে বাংলাদেশ-ভারত কোয়াটার-ফাইনালের কলঙ্কিত ও বিতর্কিত ইতিহাসের পুনরাবৃত্তি যাতে না হয় সেদিকে ভদ্রলোকের খেলাখ্যাত ক্রিকেটকে আরও উন্নত, প্রযুক্তিকায়ণ, নিরেপক্ষ এবং শৈল্পিক খেলা উপহারের জন্য আইসিসি ও বিশ্ব ক্রিকেট নেতৃবৃন্দকে সচেতন ও আন্তরিক হবার আহবান জানান কবীর চৌধুরী তন্ময়।