মেইন ম্যেনু

নবাগত নায়িকা নিয়ে আসছেন নিরব!

ফ্যাশন হাউজের বিলবোর্ড মডেল হয়ে যাত্রা শুরু করেছিলেন দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা সাখাওয়াত হোসেন নিরব।বিজ্ঞাপনে বেশ সাড়া ফেলে এখন চলচ্চিত্রে ডানা মেলে ধরেছেন এই অভিনেতা। সেই থেকে আর পিছে ফিরে তাকাতে হয়নি অভিনেতা নিরবকে। একেরপর এক দর্শকদেরকে দিয়ে যাচ্ছেন নতুন নতুন ছবি। থামতে চাচ্ছেন যেন নিবর। সম্প্রতি ‘দেশ আমাদের’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন নিরব। শুধু তাইনা সাথে নবাগত নায়িকা নিয়ে এবার মাঠে নামছেন নিরব।

নিরবের হাত ধরে পি জে হেলেন নামের চলচ্চিত্রে আরও এক নতুন নায়িকার অভিষেক ঘটতে যাচ্ছে। এরমধ্যে হেলেন মিউজিক ভিডিওসহ বেশ কয়েকটি নাটক-বিজ্ঞাপনেও অভিনয় করেছেন। তবে স্পট লাইটের নিচে এখনও আসা হয়নি তার। তাইতো সেই কাঙ্খিত আলোর সন্ধানে নিরবের নায়িকা হয়ে রুপালী পর্দায় আসছেন হেলেন।

নিরব মুঠফোনে জানান, পরিচালক আলী আজাদের একটি চলচ্চিত্রে কাজ করার জন্য নিরবের বিপরীতে নতুন নায়িকা খুঁজছিলেন। নিরবের উদ্যোগে-আগ্রহে পরিচালকের সঙ্গে সিটিং-মিটিং শেষ করে হেলেন কে নেওয়ার সিদ্ধান্ত হয়। আলী আজাদের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় ১ নভেম্বর থেকে শুরু হবে শ্যুটিং।

নিরব আরো বলেন, ‘দেশ আমাদের’ একটি রোমান্টিক দেশপ্রেমের গল্প নিয়ে নির্মিত। আলী আজাদ ভাই অনেক সিনিয়র একজন নির্মাতা। কিন্তু তার গল্প ভাবনা বেশ যুগোপযোগী। আর নতুন হিসেবে আমার মনে হয়েছে হেলেন অনেক ভালো করবে, তারমাঝে সেই সম্ভাবনা আমি দেখেছি।