মেইন ম্যেনু

‘নভেম্বর-ডিসেম্বরে দেশে বড় ঘটনা ঘটবে’

সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আগামী নভেম্বর ও ডিসেম্বরে দেশে আরও বড় ঘটনা ঘটবে। বোমা ফাটবে, অনেক কিছুই ঘটবে। সেই ঘটনার সঙ্গে অনেক বড় বড় লোক জড়িত আছে।

তিনি আরও বলেন, গুলশানে জঙ্গি হামলার আগের দিনই পুলিশের একজন এএসপির সামনে আমি বলেছিলাম, দেশে বড় ধরনের কোন হামলা হবে। যেটা আপনারা কল্পনাও করতে পারবেন না। তার পরের দিনই গুলশানে হামলা হলো। আমি এমপি না হলে হয়তো পুলিশ আমাকে অ্যারেস্ট করতো।

সোমবার শহরের চাষাঢ়ায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব প্রাঙ্গণে জাতীয় শোক দিবসের আলোচনায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক আনিছুর রহমান মিঞার সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন জেলা পরিষদের প্রশাসক আব্দুল হাই। বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মঈনুল হক, জেলা সিভিল সার্জন আশুতোষ দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গাউছুল আজম,পাবলিক প্রসিকিউটর (পিপি) এসএম ওয়াজেদ আলী খোকন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরিন বেগম, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা সভাপতি চন্দন শীল, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট মো. নুরুল হুদা প্রমুখ।সূত্র: বাংলা ট্রিবিউন