মেইন ম্যেনু

নলিয়া জামালপুর খাদ্য গুদাম ঝুকির মধ্যে চলছে অফিস

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের নলিয়াগ্রাম খাদ্য গুদামে জরাজীর্ন ভবনে চরম ঝুকির মধ্যে চলছে অফিসিয়াল কার্যক্রম। এ ভবনটি দ্রুত সংস্কার না হলে যে কোন মুহুর্তে বড় ধরনের দুঘটনা ঘটার সম্ভাবনা দেখা দিয়েছে। ভবনের পলেস্তরা খসে পড়ছে।

সরেজমিন উপজেলার একমাত্র সরকারী খাদ্য গুদাম জামালপুর ইউনিয়নের নলিয়াগ্রাম খাদ্য গুদামে গিয়ে দেখা যায়, ভবনের বিভিন্ন স্থানে ফাটল ও পলেস্তরা খসে পড়ছে। অনেক সময় কাজ করতে গেলে পলেস্তরা খসে মাথার উপর পড়ে যায়। খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসিলেসডি) অফিসে বিভিন্ন স্থানে পলেস্থর খসে পড়ছে। ঠিকমত অফিসে বসতে পারছে না । সরকারী খাদ্য গুদাম হলেও তার অবস্থা রয়েছে বেহাল । দীর্ঘদিন এ অবস্থায় পড়ে থাকলেও সংস্কারের উদ্যোগ গ্রহন করেনি সংশ্লিষ্ট দপ্তর।

খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিলেসডি) জানান, অফিসে বসে কাজ করতে পারি না। চেয়ার টেবিল বাইরে নিয়ে অফিস করতে হয়। প্রায়শই প্লাস্টার খসে পড়ছে। কয়েকবার পড়ে অল্পের জন্য বেচে যাই দুঘটনার হাত থেকে তারপরও ঝুকির মধ্যে অফিস করতে হচ্ছে। বিষয়টি উর্ধতন কতৃপক্ষকে জানানো হয়েছে। এ ভবনটি দ্রুত সংস্কারের দাবী জানিয়ে আসছি।