মেইন ম্যেনু

নারীর ‘পা’ বলে দেয় তার যৌন চাহিদা!

নারীর পা দেখেও মুগ্ধ হয় পুরুষ মন। আবার নারীও পা দেখিয়ে টানে পুরুষের চোখ। কিন্তু জানেন কি কেমন পা কী বোঝায়!

বলা হয়, মেয়েদের চুল আর চোখ সব থেকে আকর্ষণীয়। কিন্তু এর পরেই হচ্ছে নারীর পা যা ছেলেদের চোখ ও মন, দুই-ই টানে। কিন্তু কেন পা দেখে পুরষের বুক আলোড়িত হয়? পায়ের পেলবতা, নাকি গঠন? এনিয়ে অনেক মতান্তর থাকতে পারে। কিন্তু পা দেখে কী বোঝা যায় সেটা একটু জেনে নেওয়া যাক।

কেমন পা দিয়ে নারী কেমন চাহিদা প্রকাশ করে—

১। লম্বা পা সব সময়েই আকর্ষণীয়। সে কারণেই মেয়েরা হাই হিল জুতো পরে। অন্যের চোখে লম্বা দেখানোটাই একমাত্র কারণ নয়। পুরুষের চোখ সেই পা বেশি টানে যা শরীরের অনুপাতে বড়। তাই হিল তোলা জুতো পরা মেয়ে দেখলেই বুঝবেন সে পুরুষের দৃষ্টি আকর্ষণ করতে চায়।

২। আলতা রাঙা পা। মনে হতে পারে এটা সেকেল ব্যাপার। কিন্তু আদৌ তা নয়। অনেকেই, বিশেষত, নববধূ আলতা রাঙা পা দিয়ে স্বামীর মন পেরিয়ে শরীর পেতে চায়।

৩। ছোট মেয়েরা নূপুর পরলে সেটা সখ। কিন্তু যুবতী যখন নূপুর পরে তখন, মনে রাখবেন, এর সঙ্গে দৃষ্টি আকর্ষণের সম্পর্ক আছে। পা তখন শুধু চোখ টানা নয়, কান টানার কাজও করে। আর কে না জানে কান টানলে মাথা আসে।

৪। পায়ের তিল বেশ আকর্ষণীয়। বিশেষ করে হাঁটুর আশপাশে। আর যেসব মহিলার হাঁটুতে তিল থাকে তারা তা স্পষ্ট করে তুলে ধরার চেষ্টাও করে। পায়ের তিল যে যৌনতার ক্ষেত্রে বড় ভূমিকা নেয় সেটা কে না জানে।

৫। পা দেখে আকৃষ্ট হওয়ার পাশাপাশি পা দেখে বুঝেও নিতে পারেন আপনার প্রেমের নারী কেমন। যত্নের ছাপ দেখলে বুঝবেন সে সৌখিন।

৬। যে মেয়ের পায়ে অযত্নের ছাপ দেখবেন, মনে রাখবেন, সে নিজের প্রতিও যত্নশীল নয়। সেই সঙ্গে অলস। যৌনতাতেও সেই আলস্য থাকলে মুশকিল।

৭। প্রেম নিবেদন করার সময়ে যদি মেয়েটি পা শরীর থেকে দূরে সরিয়ে রাখে, বা যদি দুই পা এক না করে রেখে কিছুটা দূরত্ব বজায় রাখে (প্রসারিত করে রাখে) বুঝবেন কেল্লাফতে।

৮। প্রেম নিবেদনের সময়ে মেয়েটি যদি পা ক্রস করে বসে বা দাঁড়ায়, সেই মেয়ের আশা ছেড়ে দেওয়াই ঠিক। কারণ তার মানে সে সরাসরি আপনাকে গ্রহণ করতে চাইছে না।