মেইন ম্যেনু

নারী আসক্তি নেই ওমর সানীর

বাংলা চলচ্চিত্রের তারকা জুটি মৌসুমী ও ওমর সানী। তারকাদের দাম্পত্য জীবন খুব একটা সুখী হওয়ার নজির না থাকলেও এই তারকা দম্পতি কোন জটিলতা ছাড়াই অতিবাহিত করেছেন বিশবছর। এক ছেলে ও এক মেয়ে নিয়ে তাদের সুখের সংসার। সম্প্রতি একটি দৈনিকের সাক্ষাৎকারে মৌসুমী জানালেন তাদের দাম্পত্য জীবনের নানা গোপন সত্য।

ওমর সানি সম্পর্কে সে সাক্ষাৎকারে মৌসুমী বলেন, আমার স্বামী অন্যদের মতো না। আজকে এই মেয়ে দেখলে হা করে পড়ে যায়, কাল ওই মেয়ে দেখলে মাথা ঘুরে পড়ে যায়-এ রকম না। শুরুতেও তেমন ছিল না, এখনো নেই। প্রথমদিকের ধারাবাহিকতা এখনো সে ধরে রেখেছে। ২০ বছর ধরে সুখে-শান্তিতে ঘর করার এটাও একটা অন্যতম কারণ। অনেক মেয়েই তাঁদের স্বামীকে নিয়ে খুব আফসোস আর দুঃখ করে। এটা ওটা নানা ধরনের কথা-বার্তা বলে। তখন খুব খারাপ লাগে। কিন্তু আমাকে আজ পর্যন্ত সানিকে নিয়ে অভিযোগ কাউকে শোনাতে হয়নি।

সে সাক্ষাৎকারে মৌসুমী তুলে ধরেছেন ওমর সানীর নানা ত্রুটিও। মৌসুমী বলেন, ওর ভালো না লাগার বিষয়গুলো আমি ভালো লাগায় রূপান্তর করেছি। সানি খুব জোরে জোরে কথা বলে। এটা আমার ভালো লাগে না। আবার জোরে কথা না বললেও আমার ভালো লাগে না। বাসাটা খুব খালি খালি মনে হয়। সে খুব সোজাসাপ্টা কথা বলে। আমিও বলি। কিন্তু একটু কৌশল খাঁটিয়ে বললে ব্যাপারটা যে ভালো হয়, তা মানতেই রাজি নয় সানি। সে ঠুসঠাস কথা বলে ফেলে। ফিল্মে তো আসলে এসব চলে না। ফিল্ম আর পলিটিকস এই দুই জায়গাতে সরাসরি কথা বলা উচিত না। সত্যিটাই বলব, কিন্তু একটু ঘুরিয়ে বলতে হবে।

তথ্যসূত্র: প্রথম আলো