মেইন ম্যেনু

নারী দিবসে লা মেরিডিয়ানের বিশেষ অনুষ্ঠান

আন্তর্জাতিক নারী দিবসে লা মেরিডিয়ান ঢাকা শুধুমাত্র নারীদের জন্য একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে। আয়োজনে থাকছে হোটেলের রুফটপ স্কাইলাইন ইন্ফিনিটি পুলের পাশে বসে একটি মনোরম পরিবেশে ডিনার করার সুযোগ। লা মেরিডিয়ান ঢাকার ছাদে (১৬ তলা) অবস্থিত স্কাইলাইন ইন্ফিনিটি পুল থেকে শহরের সর্বশেষ শ্যামলীময় ভূদৃশ্য দর্শন করা যায়।

এই অসাধারণ দৃশ্য অনুষ্ঠানের নানান আকর্ষণের মধ্যে শুধু একটি আকর্ষণমাত্র। অনুষ্ঠানটির কার্যক্রম এমন ভাবে সাজানো হয়েছে, যে প্রতিদিনের ব্যস্ততা ফেলে নারী অতিথিরা একটি সন্ধ্যা একান্তই নিজেদের মতো করে উপভোগ করতে পারবেন। প্রাণবন্ত সঙ্গীত উপভোগ আর চমৎকার গল্পালাপ করার সুযোগও পাবেন এখানে।

এই দিবসকে লক্ষ্য রেখেই বানানো ওয়েলকাম ড্রিংক দিয়ে অতিথিদের অভ্যর্থনা জানানো হবে। অতিথিরা বিশেষভাবে পরিকল্পিত বুফে মেনু থেকে নিজ নিজ পছন্দের খাবারগুলো বাছাই করে নিতে পারবেন। অতিথিদের সেবায় নিয়োজিত শেফরা তৎক্ষণাত চাহিদামতো খাবারও বানিয়ে দিবেন। শুধু তাই নয়, সব অতিথি একটি করে গিফট ভাউচার পাবেন, যা তারা মার্চ মাসে যেকোনো একদিন হোটেলের এক্সপ্লোর স্পা-তে এসে মেনিকিউর-পেডিকিউর প্যাকেজের জন্য ব্যবহার করতে পারবেন।

অনুষ্ঠানটি চলবে ৮ মার্চ ২০১৬ সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত। আগ্রহী অতিথিরা বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন ০১৯৯০৯০০৯০০ নম্বরে। অনুষ্ঠানের প্যাকেজটি থাকছে স্পা গিফট ভাউচারসহ জনপ্রতি মাত্র ৪ হাজার টাকায়। এছাড়াও অতিথিরা দলবদ্ধভাবে টেবিল বুকিং করলে ২০ শতাংশ মূল্য ছাড় উপভোগ করতে পারবেন।