মেইন ম্যেনু

নায়লা নাঈমের সঙ্গে ‘রানআউট’ দেখছেন সজল

প্রেক্ষাগৃহে একসঙ্গে সিনেমা দেখছেন জনপ্রিয় অভিনেতা সজল ও নায়লা নাঈম। আজ শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে তন্ময় তানসেন পরিচালিত চলচ্চিত্র রানআউট। নিজেদের অভিনীত এ চলচ্চিত্রটি দেখতে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে রয়েছেন তারা।

শুধু সজল, নায়লা নাঈম-ই নয় সঙ্গে রয়েছেন এ সিনেমার নায়িকা স্বর্ণাসহ চলচ্চিত্র সংশ্লিষ্টরা। জানা গেছে, স্টার সিনেপ্লেক্সের শো শেষ করে রাজধানীর একাধিক প্রেক্ষাগৃহে এ টিম আজ ঘুরে বেড়াবে।

আরো জানা গেছে, স্টার সিনেপ্লেক্সে ছবিটি দেখতে দর্শকরা ভিড় করেছেন। দর্শকদের আগ্রহ দেখে রানআউট টিম ছবিটির সফলতা নিয়েও দারুণ আশাবাদী।

আজ দেশের ৬০টি হলে মুক্তি পাওয়া ছবিটিতে রূপম ও কর্ণিয়ার গাওয়া আইটেম গানের সঙ্গে নেচেছেন বহুল আলোচিত মডেল নায়লা। এ সিনেমাটিতে সজল-স্বর্ণা ছাড়াও অভিনয় করেছেন- মৌসুমী নাগ, তারিক আনাম খান, ওমর সানি ও তানভীর হোসেন প্রবালসহ অনেকে।

চলতি বছরের মার্চে সেন্সরে শো অনুষ্ঠিত হয় এ সিনেমার। বোর্ডে থাকা সদস্যদের প্রশংসাসহ আনকাট সেন্সর বোর্ডের ছাড়পত্র পায় এ ছবিটি। তবে মুক্তির আগে পোস্টারে ১৮+ ব্যবহার করে দারুণভাবে সমালোচিত হয়েছে রানআউট। এ ছাড়া হল বুকিং নিয়ে লুকোচুরি করে সংবাম মাধ্যমের শিরোনাম হয়েছে ছবিটি।