মেইন ম্যেনু

নায়িকা মিষ্টিকে হুমকিদাতা সেই ছাত্রলীগ নেতাকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ

চিত্রনায়িকা মিষ্টি জান্নাতকে অপহরণ হত্যার হুমকি ও চাঁদা দাবি করা সেই ছাত্রলীগ নেতাকে আটকের পর ছেড়ে দিয়েছে পুলিশ। ছেড়ে দেয়ার আগে তিনি মিষ্টি ও তার পরিবারের কাছে ক্ষমা চেয়েছেন। পরে তার কাছ থেকে আর হয়রানি করবেন না মর্মে মুচলেকা রাখা হয়। শুভ নামে ছাত্রলীগের সাবেক ওই নেতা মিষ্টির পরিচিত একজনের পক্ষ হয়ে হুমকি দেন। পরে পুলিশের মধ্যস্থতায় ক্ষমা চাওয়ার পর তাকে ছেড়ে দেয়া হয়েছে।

মিষ্টি জান্নাতু জানান, শুভ পরিচয় দিয়ে এক ছাত্রলীগ নেতা হুমকি দেয় তাকে। ৯ জুন মিষ্টির মা পারভীন আক্তার রমনা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পুলিশ জিডির তদন্ত করে কয়েক দিন পর শুভকে আটক করে। তিনি ছাত্রলীগের সাবেক নেতা।

শুভ পুলিশের জিজ্ঞাসাবাদে জানান, মিষ্টির পরিচিত এক ব্যক্তি তাকে হুমকি দিতে বলায় তিনি হুমকি দিয়েছেন। পরে ওই ব্যক্তি এবং শুভ মুচলেকা দেন এবং জান্নাতের কাছে ক্ষমা প্রার্থনা করেন।

মিষ্টি আরও জানান, সিনেমায় কাজ করতে গিয়ে ওই ব্যক্তির সঙ্গে পরিচয় হয়। ওই ব্যক্তি মিষ্টিকে হয়রানি করার জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে হুমকি দেয়।

৯ জুন মিষ্টির মায়ের করা জিডিতে বলা হয়েছে, ‘শুভ’ নামধারী একজন বিশেষ একটি ‘রাজনৈতিক দলের কর্মী’ পরিচয় দিয়ে গত এক মাস ধরে মিষ্টির ব্যক্তিগত মোবাইল ফোনে চাঁদা চেয়ে অপরহরণ ও হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। মিষ্টি বিরক্ত হয়ে ফোন নম্বর বদলে ফেলেন। কিন্তু তারপরও উৎপাত থামেনি। নতুন করে ফোন নম্বর জোগাড় করে সে আবারও ফোনে হুমকি দেয়। এমনকি তার আত্মীয়স্বজন ও বন্ধুদের মোবাইলেও ফোন করে আজেবাজে কথা বলে।

এ ঘটনায় মিষ্টির মায়ের দায়ের করা জিডির অভিযোগ তদন্ত করছেন রমনা থানার এসআই মোশাররফ হোসেন। তিনি জানান, জিডির কয়েকদিন পরই অভিযুক্ত ব্যক্তিদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে মুচলেকা রেখে পরে ছেড়ে দেয়া হয়েছে।

২০১৪ সালে মুক্তি পাওয়া লাভ স্টেশন সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আসনে মিষ্টি জান্নাত। এরপর তার অভিনীত ‘চিনিবিবি’ সিনেমাটি মুক্তি পায় ২০১৫ সালে। মিষ্টি এখন যৌথ প্রযোজনার ‘ভালোবেসে ছুঁয়ে দিলাম’ ও ‘আমার প্রেম তুমি’ সিনেমায় অভিনয় করছেন। দুটি সিনেমাতেই মিষ্টির নায়ক কলকাতার অভিনেতা সোহম। এছাড়া সজল আহমেদ পরিচালিত ‘তুই আমার’ সিনেমায় চিত্রনায়ক সায়মনের বিপরীতেও অভিনয় করছেন মিষ্টি।