মেইন ম্যেনু

না.গঞ্জ সিটি করপোরেশনের ৩ কাউন্সিলর বরখাস্ত

নাশকতার মামলায় পুলিশ অভিযোগপত্র দেওয়ায় বিএনপি সমর্থিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের তিন কাউন্সিলরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

রোববার স্থানীয় সরকার বিভাগ থেকে সিটি করপোরেশন আইন ২০০৯ এর ১২ ধারা অনুযায়ী তিনটি প্রজ্ঞাপনে তাদের বরখাস্ত করা হয় বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তফা কামাল মজুমদার।

বরখাস্তকৃত তিন কাউন্সিলর হলেন- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হান্নান সরকার, ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুলতান আহমেদ ভূঁইয়া ও ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এনায়েত হোসেন।

চলতি বছরের ৫ জানুয়ারি নারায়ণগঞ্জ বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকায় পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনায় পুলিশসহ কমপক্ষে অর্ধশত আহত হয়। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে ১০ জানুয়ারি সরকারি কাজে বাধা, পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ, হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগে প্রাক্তন সংসদ সদস্য ও বিএনপি নেতা আবুল কালাম, বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুলসহ ১৭ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা দায়ের করে। পরে পুলিশ তদন্ত শেষে সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান ও তিন কাউন্সিলরসহ ২৭ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে।



« (পূর্বের সংবাদ)