মেইন ম্যেনু

নিউ ইয়র্কের সুপারশপে কোহলি-আনুশকা

প্রায় তিন বছর হতে চলর বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ভারতীয় ক্রিকেটের ‘রাজা’ বিরাট কোহলি। কতিথ আছে তাদের দুজনকে নাকি ‘স্বামী-স্ত্রী’ হিসেবেও বিবেচনা করে বিসিসিআই। যে কারণে কোহলির সাথে আনুশকাকেও বিদেশ সফরে যাওয়ার অনুমতি দেয়া হয়। সে যাই হোক, এই মুহুর্তে আমেরিকা চষে বেড়াচ্ছে এই লাভ বার্ড।

নিউ ইয়র্কের একটি সুপারশপে কেনা-কাটায় ব্যাস্ত দেখা গিয়েছে কোহলি-আনুশকাকে। সেখানকার একটি ছবিও সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট দিয়েছেন কোহলি। এরআগে নিউ ইয়র্কের রাস্তায় ধূসর ট্রাউজার ও নীল টি-শার্ট পরে ঘুরতে দেখা গিয়েছে কোহলিকে। সঙ্গে কালো শর্টস ও সাদা-কালো অব শোল্ডার টপে অনুশকা শর্মা। যুগলে যে নিউ ইয়র্কে ছুটি কাটাচ্ছেন তখনই তা স্পষ্ট হয়ে যায়। পরে সেই খবরই কনফার্ম করেন বিরাট স্বয়ং। কী ভাবে জানেন?

সোশ্যাল মিডিয়ায় অনুশকা সঙ্গে একটি সেলফি পোস্ট করেন বিরাট। তিনি লিখেছেন, ‘মাচ নিডেড ব্রেক উইথ মাই লভ।’ অর্থাৎ দীর্ঘ অপেক্ষার পর ভালবাসার মানুষটির সঙ্গে ছুটির মুহূর্ত।

গত বুধবার ইনস্টাগ্রামে আনুশকার সঙ্গে একটি সেলফি পোস্ট করেছেন বিরাট। এতে দেখা যায়, গাড়ির পেছনের সিটে বসে আছেন তারা। এর ক্যাপশনে লিখেছেন, ‘খুবই দরকারি ছুটি সঙ্গে…’। মাত্র ১২ ঘণ্টায় তেরো লাখের ওপর বেশি লাইক পড়েছে এ ছবিতে। ইন্টারনেটে ভাইরাল হয়েছে ছবিটি।

প্রসঙ্গত, আইফা অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে যোগ দিতে নিউ ইয়র্কে রয়েছেন অনুশকা। সেখানেই বিরাটের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। ইতিমধ্যেই রবি শাস্ত্রী-অনিল কুম্বলে বিতর্কে আঙুল ওঠে বিরাটের দিকে। কিন্তু সে সবে কর্ণপাত না করেই নিজের মতো করে বান্ধবীর সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি।






মন্তব্য চালু নেই