মেইন ম্যেনু

নিক নাইটের বিশ্ব একাদশে মুস্তাফিজ

খেলোয়াড়ী জীবনে দুই ইংলিশ ক্রিকেটার নাসের হুসাইন ও নিক নাইট যেমন এক সাথে খেলেছেন জাতীয় দলে, তেমনি কাউন্টিতে ছিলেন একে অপরের প্রতিপক্ষ। এবার তারা জুটি বেঁধেছেন ধারাভাষ্যকক্ষে।

সেখানেও তাদের মধ্যে মুখোমুখি একটা লড়াই হয়ে গেলো। পাল্টাপাল্টি বিশ্ব একাদশ দিলেন তারা। আর সেখানে নাসের হুসাইনের একাদশে সুযোগ না হলেও নিক নাইট নিজের একাদশে রেখেছেন বাংলাদেশের পেস বোলিং সেনসেশন মুস্তাফিজুর রহমানকে।

ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ চলাকালেই তারা এই একাদশ গঠন করেন। স্কাই স্পোর্টস নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে সেই একাদশ প্রকাশ করেছে।

সেখানেই দেখা যায় নাসের হুসাইন তার একাদশের নাম দিয়েছেন ভারতীয় একাদশ। ভারতের তিন খেলোয়াড় আছেন বলেই কি এমন নাম? – এই প্রশ্নের কোনো সদুত্তর পাওয়া যায়নি। আর নিক নাইট ভারতের কোনো খেলোয়াড় নেননি। তার একাদশের নাম অবশিষ্ট বিশ্ব একাদশ।

নাসের হুসাইনের ভারতীয় একাদশ: কুইন্টন ডি কক, ডেভিড ওয়ার্নার, রোহিত শর্মা, বিরাট কোহলি, কেন উইলিয়ামসন, বেন স্টোকস, স্টিভেন স্মিথ, রবিচন্দন অশ্বিন, সুনিল নারাইন, ডেল স্টেইন, ট্রেন্ট বোল্ট।

নিক নাইটের অবশিষ্ট বিশ্ব একাদশ: অ্যালেক্স হেলস, অ্যারন ফিঞ্চ, জো রুট, এবি ডি ভিলিয়ার্স, জর্জ বেইলি, জশ বাটলার, মিশেল স্টার্ক, মিশেল স্যান্টনার, আদিল রশিদ, মুস্তাফিজুর রহমান, ক্যাগিসো রাবাদা।