মেইন ম্যেনু

নিজেকে অযোগ্য ভাবেন সানি!

বলিউডের আলোচিত ও বিতর্কিত নায়িকাদের মধ্যে অন্যতম অভিনেত্রী সানি লিওন। ২০১২ সালে ‘জিসম ২’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন সানি। এরপর আরও অনেক ছবি করেছেন তিনি। কিন্তু, এত দিন হয়ে যাওয়ার পরেও নিজেকে বলিউডের উপযুক্ত করে গড়ে তুলতে পারেননি বলে মনে করেন সানি।

ভারতীয় বংশোদ্ভূত হলেও কানাডায় বড় হয়েছেন সানি। এছাড়াও তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক। পর্ন ছবিতে অভিনয় করা বাদ দিয়ে মনোযোগী হয়েছেন বলিউড সিনেমায়। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সানিকে জিজ্ঞাসা করা হয়, তিনি এখনও নিজেকে বলিউডের বহিরাগত বলে মনে কিনা। তিনি জানান, ‘হ্যাঁ অবশ্যই।’ কেউ যখন তার সঙ্গে নতুন কোনও কাজ করতে যান তখনই তারা ইতস্ততবোধ করেন। কিন্তু, তিনি মনে করেন তিনি এখনও বলিউডের জন্য একেবারে উপযুক্ত হতে পারেননি। তবে বলিউডে কাজ করে বহু মানুষের সান্নিধ্যে আসতে পেরেছেন সানি, সেটাই তার জন্য বড় পাওয়া।

বলিউডের সুপারস্টার আমির খানের সঙ্গে তার বেশ ভালো বন্ধুত্ব। এরপর আবার শাহরুখ খানের ‘রইস’ ছবিতে একটি আইটেম গানে দেখা যাবে সানিকে। লায়লা ও লায়লা গানের রিমেকে কিং খানের সঙ্গে নেচেছেন তিনি। শাহরুখের সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি জানান, ছবির তুলনায় গানটি খুবই সামান্য। তাও এই সুযোগ পেয়েও বেশ খুশি তিনি। সানি মনে করেন, কোনও একদিন শাহরুখের সঙ্গে অভিনয় করার সুযোগ পাবেন।

আগামীকাল নিউ ইয়র্ক ফ্যাশন উইকে র‍্যাম্পে হাঁটবেন সানি লিয়ন। সানি হলেন প্রথম বলিউড তারকা যিনি এই ইভেন্টে হাঁটবেন। শোয়ের কথা টুইটারে জানিয়েছেন সানি নিজেই। শোতে ফ্যাশন ডিজাইনার অর্চনা কোচারের পোশাক পরে হাঁটবেন। আপাতত আসন্ন ছবি ‘বেইমান লাভ’ এর প্রচার নিয়ে ব্যস্ত আছেন সানি লিয়ন। ছবিতে রাজনীশ দুগ্গলের বিপরীতে অভিনয় করেছেন তিনি।