মেইন ম্যেনু

নিজেকে একলা ভাবেন মাহি!

নিজেকে একলা ভাবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। নিজের ফেসবুক পেজে একলা থাকার খবরটি বেশ ফলাও করে প্রচারও করেছেন। ফেসবুকে লিখেছেন, ‘আমি একলা হাটছি… হাটছি…. হাটছি।’

তবে মাহির একাকিত্ব ক্ষণিকের। মাহি লিখেছেন, ‘হঠাৎ সে পেছন থেকে ছুটে এসে জড়িয়ে ধরে বললো। আমি আছিতো। আমিও যাবো তোমার সাথে।’ এই স্ট্যাটাসের সঙ্গে মাহি স্বামীর সঙ্গে যুগল ছবিও দিয়েছেন।

২৫ মে পারিবারিকভাবে মাহি বিয়ে করেন সিলেটের বাসিন্দা ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। তিনি যুক্তরাজ্য থেকে কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়ালেখা শেষ করেছেন। এখন পারিবারিক ব্যবসা দেখাশোনা করছেন। বিয়ের পর মাহির জীবনের নতুন ঝঞ্জাট আসে। হুট করে মাহিকে তার বউ দাবি করে বসে শাওন নামের এক তরুণ। সে ফেসবুকে তাদের ঘনিষ্ট কিছু ছবি প্রকাশ করে জানায়, মাহি তার বউ। এই ঘটনায় মাহি ক্ষুদ্ধ হয়ে ঐ ছেলের নামে তথ্য প্রযুক্তি আইনে মামলা করেন। পুলিশ শাওনকে গ্রেপ্তার করে রিমান্ডেও নেয়। শেষে দুই পরিবারের সমঝোতায় ব্যাপারটা মিটমাট হয়ে যায়।

বিয়ের পর মাহি স্বামীকে নিয়ে একান্তে সময় কাটাবেন। কিন্তু উটকো ঝামেলা তাকে টেনে নিয়ে গিয়েছিল অতীতে। অবশ্য এখন সব ঠিকঠাক হয়ে গেছে। এখন এই দম্পতি বেশ আয়েশীতে মেজাজেই আছেন। সূত্র জানিয়েছে, মাহির সঙ্গে যখন শাওনকে নিয়ে মানুষ কাদা ছোড়াছুড়ি করছিল। তখন মাহির পাশেই ছিলেন তার স্বামী পারভেজ।